সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভূমিকম্পে ছাতকে এক স্কুলছাত্রীর মৃত্যু

daily-sylhet-dead-news2-1নিজস্ব প্রতিবেদক:: সিলেট ও মৌলভীবাজারে ভূমিকম্পের সময় পৃথক ঘটনায় তাড়াহুড়ো করে ভবন থেকে নামতে গিয়ে এক স্কুল ছাত্রীর মৃত্যু এবং ৭ জন আহত হয়েছে।

জানা যায়, ভূমিকম্পে ছাতকে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত সায়মা আক্তার ছাতক সিমেন্ট ফ্যাক্টরি উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। এছাড়া আহত হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রসহ ৩ জন।

সায়মা আক্তারের পিতা ছাতক সিমেন্ট ফ্যাক্টরির এমটিএস বিভাগের শ্রমিক সামছুল হক জানান, মঙ্গলবার বিকেলে ভূমিকম্পের সময় সায়মা তাদের বাসভবনের ৪তলা থেকে তাড়াহুড়ো করে নিচে নামতে গিয়ে সিড়ি থেকে ছিটকে পড়ে। তাকে দ্রুত ছাতক উপজেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সায়মাকে মৃত ঘোষণা করেন।

এ সময় সিলেট শাহজালালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র ইফতেখার আহমদ রবিন (২২) এবং নগরীর বন্দরবাজার এলাকার হোটেল শ্রমিক সাব্বির আহমদ (১৫) ও আরিফ আহমদ (১৩) গুরুতর আহত হয়েছে। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় রবিন ক্লাসে এবং সাব্বির ও আরিফ হোটেলে ছিলেন।

এদিকে মৌলভীবাজারে ভূমিকম্পনে ৪ জন আহত হয়েছে। মৌলভীবাজারে তাড়াহুড়া করে ভবন থেকে নামার সময় ২ জন, ১ জন পথচারী ও শমসের নগরে বিদ্যুতের তার ছিড়ে ১জন আহত হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: