সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ৮শ স্কয়ার ফুটের বৃহদাকার বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্ধ ও বাজেয়াপ্ত

unnamed-2ডেইলি সিলেট ডেস্ক: নতুন বছরের প্রথম সপ্তাহ থেকে আবারো অবৈধ বিলবোর্ড উচ্ছেদে অভিযান শুরু করেছে সিলেট সিটি কর্পোরেশন। মঙ্গলবার (৩ জানুয়ারী) মোবাইল কোর্টের অভিযানের মাধ্যমে ২১টি ছোটোবড় বিলবোর্ড অপসারণ করা হয়। এছাড়াও একটি ৮শ স্কয়ার ফুটের বৃহাদাকার বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্ধ ও বাজেয়াপ্ত করা হয়। সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্টেট মো: শরিফুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

বেলা সাড়ে ১১টায় অভিযানের শুরুতে মহানগরীর দর্শণদেউড়ী সংলগ্ন মার্কেটের পাশঘেষে স্থাপিত ৮শ স্কয়ার ফুটের বৃহাদাকার বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্দ ও বাজেয়াপ্ত করা হয়। বিলবোর্ডে ভ্যাসলিন কোম্পানীর বিজ্ঞাপন লাগানো ছিল। এই বিলবোর্ডটি সংকেত আর্ট নামের একটি প্রতিষ্ঠান স্থাপন করে এবং বিগত দুই বছর থেকে কর বকেয়া ছিল।

অভিযান চলাকালে পরবর্তীতে মহানগরীর জালালাবাদ-পশ্চিম সুবিদবাজারমুখী সড়কের মিড আইল্যান্ডে স্থাপিত অবৈধ বিলবোর্ড অপসারণ করে সিলেট সিটি কর্পোরেশন। এই আইল্যান্ডে স্থাপিত সকল অবৈধ বিলবোর্ডের অবকাঠামো অপসারণ করে সিটি কর্পোরেশনের কর্মীরা।

অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন ট্যাক্সেসন অফিসার আবদুল আজিজ, লাইসেন্স অফিসার হেলাল উদ্দিন, এ্যাসেসর চন্দন দাশসহ সংশ্লিস্ট সকল কর্মকর্তাবৃন্দ।

এ ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্টেট মোঃ শরিফুজ্জামান জানান, যারা অনুমোদনবিহীন বিলবোর্ড স্থাপন করেছেন এবং সরকার নির্ধারিত কর পরিশোধ করেননি তাদের বিরুদ্ধে এই অভিযান পরিচালনা করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: