সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন বছরে আরো বেশি গোল করতে চান ইব্রাহিমোভিচ

1483439680খেলাধুলা ডেস্ক:: নিজে যেমন গোল করতে মুখিয়ে থাকেন তেমনি সতীর্থদের দিয়ে গোল করানোতেও সমান স্বাচ্ছন্দ্য বোধ করেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ।

ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট-জার্মেই থেকে প্রিমিয়ার লিগে যোগ দেবার পর থেকেই জøাটান গোল করার ক্ষেত্রে নিজেকে প্রতিনিয়ত এগিয়ে নিয়ে যাচ্ছেন। চলতি মৌসুমে করেছেন ১৭টি গোল। ৩৫ বছর বয়সী এই সুইড নিজের বয়সকে পিছনে ফেলে প্রিমিয়ার লিগে গোল করার ক্ষেত্রে দারুণ ছন্দে রয়েছেন।

তবে নতুন বছরে সতর্থীদের গোল করতে সহযোগিতা করার ক্ষেত্রে বেশি মনোযোগী হতে চান ইব্রা। এ সম্পর্কে তিনি বলেন, আমি আরো বেশি সহযোগিতা করতে পারলে খুশী হবো। আমার কাছে অন্যকে সহযোগিতা করার অর্থ হচ্ছে নিজেই গোল করা। এটা খেলারই একটি অংশ।

২০১৬ সালে সর্বমোট ৫০টি গোল করেছেন। ইব্রা আরো বলেন, ফুটবলটা হচ্ছে দলের জন্য খেলোয়াড়রা কি করছে। কেউ যদি গোল করার ক্ষেত্রে বেশি মনোযোগী হয় তবে ধরে নিতে হবে দল নয় সে নিজেকে নিয়েই ব্যস্ত। আমি এখানে আমার দলকে সহযোগিতা করতে এসেছি। আমি ক্লাবের জন্য শিরোপা জিততে চাই।

ইব্রাহিমোভিচের ফর্মের ওপর ইউনাইটেডের এগিয়ে যাওয়া অনেকখানি নির্ভর করছে। ১৯ রাউন্ড শেষে ইউনাইটেড শীর্ষ চারদল থেকে তিন পয়েন্ট পিছিয়ে আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: