সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ ৫০তম টি২০ ম্যাচ খেলতে নামবেন মাশরাফি

033648pic-22খেলাধুলা ডেস্ক ::
আজ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টুয়েন্টি টুয়েন্টি সিরিজ। এ ম্যাচ দিয়ে টি-২০ ফরম্যাটে নিজের ৫০তম ম্যাচ খেলতে নামবেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের পঞ্চম খেলোয়াড় হিসেবে এই মাইলফলক স্পর্শ করবেন তিনি। আর বিশ্বের ৪৬তম খেলোয়াড় হিসেবে এই কীর্তি গড়বেন ম্যাশ।

২০০৬ সালে খুলনা বিভাগীয় স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ অভিষেক হয় মাশরাফির। এরপর থেকে দলের সেরা বোলার হিসেবেই বাংলাদেশকে সার্ভিস দিয়েছেন তিনি। ইনজুরির জন্য অনেকগুলো টি-২০ ম্যাচেও অংশ নিতে পারেননি ম্যাশ। তারপরও ৫০তম ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করতে যাচ্ছেন তিনি।মাশরাফির আগে বাংলাদেশের হয়ে ৫০ বা তার বেশি খেলেছেন মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল।

সবকিছু ঠিক-ঠাক থাকলে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টুয়েন্টি টুয়েন্টি সিরিজের প্রথমটিতে বাংলাদেশকে নেতৃত্ব দিতে যাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। টস করতে নামলেই, টি-২০ ফরম্যাটে বাংলাদেশকে সবচেয়ে বেশি ম্যাচ নেতৃত্ব দেয়ার রেকর্ড গড়বেন ম্যাশ। ফলে পেছনে পড়ে যাবেন মুশফিকুর রহিম।২৩টি করে টি-২০ ম্যাচে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়ে এখন সমান-সমান মাশরাফি ও মুশফিকুর। আগামীকাল অধিনায়ক হিসেবে নিজের ২৪তম ম্যাচে নেতৃত্ব দিবেন ম্যাশ। তার নেতৃত্বে টি-২০ ক্রিকেটে সবচেয়ে বেশি জয়ের স্বাদও পেয়েছে বাংলাদেশ। ৯টি ম্যাচে বাংলাদেশকে জয় এনে দিয়েছেন মাশরাফি। এখানেও মুশফিকুরকে পেছনে ফেলেছেন ম্যাশ। ৮ ম্যাচে মুশির নেতৃত্বে জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: