সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় জালালাবাদ অ্যাসোসিয়েশনের আলোচনা সভা

full_363636773_1483347765প্রবাসী ডেস্ক:: ইংরেজি নতুন বছরের প্রথম দিনে মালয়েশিয়ায় আলোচনা সভা করেছে জালালাবাদ অ্যাসোসিয়েশন। রোববার রাজধানী কুয়ালালামপুরে অভিজাত এলাকা বুকিত এর মেঘনা পার্ক রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় নতুন বছরের শুভেচ্ছা বিনিময়ের পর সংগঠনের কার্যক্রম ও নতুন কমিটি গঠন নিয়ে আলোচনা করা হয়। সোনাহর আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন শেখ রুহেল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জালালাবাদ অ্যাসোসিয়েশন কারো ব্যাক্তিগত সম্পত্তি নয়। এই সংগঠন সিলেট অঞ্চলের মানুষের প্রাণের সংগঠন। সিলেট প্রবাসীসহ সকল প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার জন্য মালয়েশিয়ায় আমরা তৎপর রয়েছি। যোগ্য নেতৃত্বের মাধ্যমে সকলকে সঙ্গে নিয়ে একটি সুন্দর কমিটি গঠনের মাধ্যমে মালয়েশিয়াতে এর অবস্থান আরো মজবুত করতে হবে বলে মন্তব্য করেন তারা।

এসময় বক্তারা আরো বলেন, বাংলাদেশের পবিত্র নগরী সিলেটে জন্ম নিয়ে আমরা গর্বিত। দেশ কিংবা প্রবাসে যেখানেই থাকি না কেন আমাদের এক থাকতে হবে। নতুন বছরে পুরাতনকে পেছনে ফেলে সকল ভেদাভেদ ভুলে জালালাবাদ অ্যাসোসিয়শনকে শক্তিশালী করতে সবাইকে এক ছাতার নিচে আসার আহ্বান জানান তারা।

এসময় আরো বক্তব্য রাখেন সিলেট প্রবাসী হাজী আব্দুস সাত্তার, মাসুক আহমদ, সাংবাদিক আহমাদুল কবির, এম এ খালেক, এমদাদুর রহমান রানু, মাওলানা নুরুল আমিন আলেক, এম এ কুদ্দুছ, মাও. হাবিবুর রহমান, মো. জাহিদ, আব্দুল আওয়াল, তানভীর ও মানিকসহ আরো অনেকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: