সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবির সাথে অগ্রণী ব্যাংকের ঋণ চুক্তি স্বাক্ষর

download-3রাবি প্রতিনিধি:: রাজশাহী বিশ্ববিদ্যালয় ও অগ্রণী ব্যাংক লি.-এর মধ্যে ১০০ কোটি টাকার এক কর্পোরেট ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনে সম্মেলন কক্ষে এই ঋণ চুক্তি স্বাক্ষরিত হয় বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান।

তিনি জানান, চুক্তির সমঝোতাপত্রে বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ ও অগ্রণী ব্যাংক লি.-এর পক্ষে বিশ্ববিদ্যালয় শাখার ব্যবস্থাপক মো. বজলুর রশিদ স্বাক্ষর করেন। পরে ব্যাংকের রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক এস এম নূরুল আহসান উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনের সাথে স্বাক্ষরিত চুক্তিপত্র বিনিময় করেন।
তিনি আরও জানান এই ঋণ চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অগ্রণী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখা থেকে সরল সুদে দীর্ঘমেয়াদে পরিশোধযোগ্য ঋণ গ্রহণ করতে পারবেন।

এসময় অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক, হিসাব পরিচালক আশরাফ-উল-হুদা, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান, অগ্রণী ব্যাংক রাজশাহী সার্কেলের উপ-মহাব্যবস্থাপক মো. তৌফিকুল ইসলাম ও রাজশাহী অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মো. আব্দুর রাজ্জাকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত ২০১৪ সালে স্বাক্ষরিত চুক্তির আওতায় ১০০ কোটি টাকা ঋণ প্রদান করা হয়। তার অতিরিক্ত এই ঋণ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: