সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় চোরাই বৈদ্যুতিক তারসহ চক্রের মূলহোতা গ্রেফতার

press-photo-02-01-2016-264x300ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমা থেকে চোরাই বৈদ্যুতিক তারসহ চক্রের মুলহোতা মোঃ মিজানকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। ধৃত মিজান মুন্সিগঞ্জ জেলার লৌইজং থানার বেজগাঁও এলাকার কুড়িগাঁও ব্যাপারী বাড়ীর নুরুল ইসলামের ছেলে। বর্তমানে সে নগরীর নবাব রোড বোরাই হাইজের বাসিন্দা।

র‌্যাব জানায়, গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সিপিসি-১ সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে দক্ষিণ সুরমা চন্ডিপুল এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে নাভানা সিএনজি স্টেশনের সামনে থেকে একটি কাভার্ডভ্যান হতে ১৭৫০ কেজি বৈদ্যুাতিক তারসহ চোরাই চক্রের মুলহোতাকে মোঃ মিজানকে গ্রেফতার করে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে ধৃত মিজান জানায়, তার অন্যান্য সহযোগীদের নিয়ে বৃহত্তর সিলেটসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে বিদ্যুতের খুটি থেকে বৈদ্যুতিক তার সংগ্রহ করত। পরবর্তীতে সংগ্রহকৃত তার কাঁচামাল হিসাবে বিভিন্ন কারখানায় প্রেরণ করত। এ রকম একটি বড় চালান নিয়ে সে গত রাত (১লা জানুয়ারি) ১১ টার দিকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। এ সময় র‌্যাব-৯ এর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে কাভার্ডভ্যানসহ এ চালান (বৈদ্যুতিক তার) জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ টাকা। উদ্ধারকৃত সরকারি বৈদ্যুতিক তার ও গ্রেফতার কৃত আসামীকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: