সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণমাধ্যমের ওপর বেজায় চটেছেন জয়া

full_640550506_1483342175বিনোদন ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবার গণমাধ্যমের ওপর ভীষণ চটেছেন। সম্প্রতি দেশের এক শীর্ষ গণমাধ্যম জয়া আহসানের নামে ভুল খবর প্রকাশিত হওয়ায় ফেসবুকে রাগ ঝেড়েছেন জয়া।

পাশাপাশি তিনি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে চান এমন প্রত্যাশা কখনো করেননি বলেও দাবি করেছেন। অথচ ওই খবরে বলা হয়, ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের দাবি করেই চলতি বছরে সমালোচিত হয়েছেন জয়া।

বিষয়টি নিয়ে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন জাতীয় পুরস্কার জয়ী এ অভিনেত্রী। এ বিষয়ে তিনি লিখেছেন, ‘একটি পত্রিকার বিনোদন পাতায় একটি সংবাদে ছাপা হয়েছে, আমি নাকি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার ইচ্ছা প্রকাশ করে সমালোচিত হয়েছি। ২০১৬ সালে আমার অর্জনগুলোকে ঠিকমতো উপস্থাপন না করে ভুল অর্ধসত্য সংবাদ মুদ্রণে আমার ভক্তদের বিভ্রান্ত করা হয়েছে। কৌশিক গাঙ্গুলির বিসর্জন চলচ্চিত্রটির ডাবিং চলাকালে আনন্দবাজার পত্রিকার কিছু সাংবাদিক ও চলচ্চিত্রটির কিছু কলাকুশলী আমার অভিনয় মুগ্ধ হয়ে বলেছিল আমি বিসর্জনের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে পারতাম। যেহেতু আমি ভারতের নাগরিক না তাই এ পুরস্কার থেকে বঞ্চিত হব।’

তিনি আরও লিখেছেন, ‘তারা ঠাট্টা করে বলে, আমি যদি কোনো ভারতীয় নাগরিক বিয়ে করি তাহলে এ সমস্যার সমাধান হয়। আমিও ঠাট্টা করে বলি, কোনো ভারতীয় নাগরিককে বিয়ে করা তো সম্ভব না আমি বরং আপনাদের এখানে কোনো গাছকে বিয়ে করি। এই সংবাদটিই আনন্দবাজার পত্রিকায় ছাপা হয়েছিল। যা আমি মনে করি আমার জন্য সম্মানের। এ সংবাদের জন্য আমি সমালোচিত নই বরং প্রশংসিত। আমার সম্পর্কে এ ধরনের ভুল সংবাদ আগেও আমাকে ক্ষতিগ্রস্ত করেছে।

তিনি বলেন, ‌‘সাংবাদিকদের কাছে অনুরোধ আমাকে নিয়ে যে কোনো সংবাদ ছাপানোর আগে অন্তত সত্যটা যাচাই করে নিবেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: