সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

unnamed-6‘শরীর ও মন সুস্থ্য রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। সামাজিক সম্প্রীতি এবং বিনোদনেরও অন্যতম একটি মাধ্যম হচ্ছে খেলাধুলা। খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে সঠিক পথে রাখা যায়’।

ইংরেজী নববর্ষ উপলক্ষ্যে চৌকিদেখী ৬নং গলি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে দুইদিন ব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট ক্রিড়ানুরাগী ও রাজনীতিবিদ ইমদাদ হোসেন চৌধুরী একথা বলেন।

রোববার রাতে চৌকিদেখীস্থ ইমদাদ হোসেন চৌধুরীর বাসভবনের প্রাঙ্গনে এ দুইদিন ব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ এডিসি হেড কোয়ার্টার শাহরিয়ার আল মামুন, সোরাব আহমদ পবলু, মো: আব্দুল্লাহ, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক মাহবুব আহমদ চৌধুরী, জলিল আহমদ, শিপু আহমদ, শাহরিয়ার আহমদ, শিপলু আহমদ, নজরুল আহমদ, মিটু আহমদ, রনি আহমদ, ফাহিম আহমদ, সানেদ আহমদ, সুহেল আহমদ, মিনহাজ আহমদ, সুমন আহমদ, রিংকু আহমদ। অনুষ্ঠানে ১৩টি দল অংশ গ্রহণ করে। ফাইনালে সুমন-মিটু জুটি সুহেল-সুজন জুটিকে হারিয়ে জয়লাভ করে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: