সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৮ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বাংলাদেশের জন্য খুবই চ্যালেঞ্জিং হতে যাচ্ছে ২০১৭’

full_202311376_1483335998খেলাধুলা ডেস্ক:: ২০১৬ সালটা সফলভাবেই শেষ করেছে বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট জিতেছে ইংল্যান্ডের মতো দলের বিপক্ষে। আফগানিস্তানের সাথে সিরিজ জয়। এ ছাড়া ইংল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচেও জয় আছে। বছরটা অবশ্যই ভালো কেটেছে।

ইংল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে জেতার পর টেস্টে ঐতিহাসিক জয় তুলে নেয় মুশফিকবাহিনী। তবে এসবই ঘরের মাঠের গল্প। লড়াই এবার বিদেশের মাটিতে। ২০১৭ সালে বাংলাদেশের বেশিরভাগ ম্যাচই প্রতিপক্ষের মাঠে। তাই এই বছরটা কঠিন চ্যালেঞ্জের বলে মনে করছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম বুলবুল।

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমাদের জন্য ২০১৭ সাল খুবই চ্যালেঞ্জিং একটা বছর হবে। কারণ হচ্ছে ২০১৬ সালে আমরা নিজেদের উন্নত করেছি। যেহেতু নিজেদের উন্নত করেছি, এটাকে ধরে রাখতে হবে। এই জন্য ২০১৭ সালটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। শেষ তিনটি ওয়ানডেতে হেরে গেলেও টি-টোয়েন্টি দিয়ে আমাদের নতুন বছর শুরু হচ্ছে। এরপর আবার টেস্ট আছে। এরপর শ্রীলঙ্কা সফর আছে। তারপর চ্যাম্পিয়ন্স ট্রফি এবং দক্ষিণ আফ্রিকা আছে। আবার অস্ট্রেলিয়া আসবে বাংলাদেশে। অনেক কিছু আছে এ বছরটায়। আমাদের জন্য খুব ব্যস্ত এবং কঠিনতম বছর হতে যাচ্ছে এটা। যেহেতু ২০১৬ সালটা ভালো গেছে, ২০১৭ সালে এই ধারাবাহিকতা সবাই আমাদের কাছ থেকে প্রত্যাশা করবে। বাংলাদেশের জন্য ২০১৭ সাল খুবই চ্যালেঞ্জিং হতে যাচ্ছে।

বুলবুল আরও বলেন, বেশি টি-টোয়েন্টি খেলার কারণে মানসিকতা কিন্তু সেরকম রয়ে গেছে। আমরা শ্রীলঙ্কাতে খেলতে যাব। দক্ষিণ আফ্রিকা সফর খুবই চ্যালেঞ্জিং হবে। আর চ্যাম্পিয়ন্স ট্রফিতে আমরা সেরা দলগুলোর বিপক্ষে খেলব ঠিকই, তবে আমরা যদি ভালো প্রস্তুতি নিই, ভালো করার সম্ভাবনা থাকবে। চ্যাম্পিয়ন্স ট্রফিতে কার্ডিফে আমরা নিউজিল্যান্ডের সঙ্গে খেলব। এই কার্ডিফে আমরা অস্ট্রেলিয়াকে হারিয়েছিলাম। ওভালে আমাদের দুটি ম্যাচ আছে। আমাদের ভালো সম্ভাবনা আছে। ওই কন্ডিশনে কারা ভালো খেলবে, কাদের বিপক্ষে কী পরিকল্পনা থাকবে, এসব ঠিকভাবে সাজাতে পারলে ভালো করতে পারবে বাংলাদেশ। সূত্র: প্রিয়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: