সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের আর্থিক অনুদান প্রদান

unnamed-4কুলাউড়া অফিস:: কুলাউড়া সদর ইউনিয়নস্থ গাজীপুর চা বাগানের শ্রমিক পুত্র ক্রিকেটার সুহেল আহমদ এর দুটি কিডনী নষ্ট হয়ে যাওয়ায় তার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেছে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। ৩১ ডিসেম্বর শনিবার বিকালে গাজীপুর গ্রামে তার বাড়িতে গিয়ে ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও দৈনিক উত্তরপূর্বের সম্পাদক ও প্রকাশক শফিউল আলম নাদেল, মৌলভীবাজার জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য সেলিম আহমদ, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোঃ শাহজাহান, গাজীপুর চা-বাগানের ব্যবস্থাপক কাজল মাহমুদ, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের প্রচার সম্পাদক সৈয়দ ফয়জুর ইসলাম, ওয়েলফেয়ার এসোসিয়েশন অন্যতম সদস্য মোহিতুল ইসলাম রাজু, সাপ্তাহিক কুলাউড়ার ডাকের বার্তা সম্পাদক ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, জাতীয় সাপ্তাহিক অর্থকালের সহকারী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, দৈনিক নয়াদিগন্তের কুলাউড়া প্রতিনিধি ময়নুল হক পবন, জাতীয় সাপ্তাহিক অর্থকালের মৌলভীবাজার ব্যুরো চীফ মাহফুজ শাকিল, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের সদস্য নাদিম মাহমুদ রাজু, কাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য সাজু আহমদ, ছাত্রলীগ নেতা তায়েফুর রহমান তায়েফ প্রমুখ।

এসময় কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি রেজাউল হায়দার রাজু, সাধারন সম্পাদক নজরুল ইসলাম খান, কোষাধক্ষ্য অলিউর রহমান চৌধুরী ফাহিম টেলি কনফারেন্সের মাধ্যমে সুহেল আহমদ এর চিকিৎসার খোঁজখবর নেন এবং তার আশু রোগমুক্তি কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: