সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুত্রকে শেখানো হয় মেসি সেরা, রোনালদো নয়

full_1817979984_1483338944খেলাধুলা ডেস্ক:: বতর্মান ফুটবলবিশ্বে আলোচনার সবচেয়ে জনপ্রিয় বিষয় হলো মেসি-রোনালদোর মধ্যে কে সেরা। বলা হয়, একজন অন্য গ্রহের তো অন্যজন সময়ের সেরা।

গত বছর ব্যালন ডি’অর, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগসহ প্রায় সব পুরস্কারই নিজের করে নিয়েছেন রোনালদো। তবে ৫১ গোল করে ইউরোপের সর্বোচ্চ গোলদাতা কিন্তু মেসি।

তবে বার্সা ও আর্জেন্টাইন সমর্থকদের মতে, মেসি কেবল এ সময়ের নয়, এই গ্রহেরই সেরা ফুটবলার।

আর রোনালদো ভক্তদের দাবি, পরিসংখ্যান বিচারে মেসির চেয়ে অনেক এগিয়ে রিয়াল সুপারস্টার। আলোচনা থামার কোনো নাম নেই, কারণ দলিলপত্র আর কীর্তিতে কেউ কারো চেয়ে পিছিয়ে নন। তবে নতুন বছরের শুরুতে আবার আলোচনায় মেসি-রোনালদো দ্বৈরথ। তবে ফুটবলীয় বিচারে নয়, লড়াইটা ফিরে এলো ক্রিস্টিয়ানো রোনালদোর সন্তান প্রসঙ্গে।

পর্তুগিজ সুপারস্টারের দাবি, তার সন্তানকে বোঝানো হয় যে রোনালদোর চেয়েও সেরা ফুটবলার একজন আছে। আর সেই একজন যে মেসি, সেটা তো না বললেও চলে। তবে রোনালদো জানান, জুনিয়র রোনালদো বেশ ভালোভাবেই এসব বিষয় মোকাবিলা করতে জানে।

একটি মিসরীয় টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘অনেক মানুষ আছেন, যাঁরা তাকে (রোনালদো জুনিয়র) এটা বোঝাতে চেষ্টা করে যে তার বাবার চেয়েও সেরা আরেকজন ফুটবলার আছে। তবে আমার ছেলে আমার মতোই বুদ্ধিমান। সে জানে, কীভাবে এসব পরিস্থিতি সামলাতে হয়।’

রোনালদো আরো জানান, তিনি ছেলেকে সর্বদা ভদ্র হওয়ার পরামর্শ দেন। জুনিয়রও কি সিনিয়রের পদাঙ্ক অনুসরণ করে ফুটবলারই হবে?

রোনালদো আশা করেন, তার পুত্র তাকেই অনুসরণ করুক। ‘আমি তাকে জোরাজুরি করতে চাই না সে ফুটবলার হোক, এটাই আমার চাওয়া। তবে আমার পরামর্শ থাকবে, সে যেন গোলরক্ষক না হয়।’ রোনালদোর কাছে জানতে চাওয়া হয়, কাকে আদর্শ মনে করে বেড়ে উঠেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: