সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসকন সিলেটের শিক্ষার্থী সম্মেলন আজ শুরু

15439926_252575398491824_1416110335270410764_nইসকন সিলেটের শিক্ষার্থী সম্মেলন ২০১৭ আজ শুরু হচ্ছে। আজ ২ জানুয়ারী শাবিপ্রবি ও কাল ৩ জানুয়ারী সম্মেলন ইসকন মন্দিরে অনুষ্ঠিত হবে। সম্মেলনের প্রথম দিন শাবিপ্রবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

ইসকন সিলেটের ইয়ুথ ফোরামের কো-ডিরেক্টর দেবর্ষি শ্রীবাস দাস ব্রহ্মচারী জানান, আজ (২ জানুয়ারী) বিকাল ৩টা থেকে রাত্রি ৯টা পর্যন্ত প্রথম দিনের অনুষ্ঠান হবে। এ সম্মেলনে আশির্বাদক হিসেবে থাকবেন ইসকন জিবিসি ও সন্ন্যাসী শ্রীল ভক্তিপুরুষোত্তম স্বামী মহারাজ ও ইসকন বাংলাদেশের সহ সভাপতি শ্রীমৎ ভক্তিপ্রিয়ম্ গদাধর গোস্বামী মহারাজ, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন শাবিপ্রবির উপাচার্য্য অধ্যাপক আমিরুল হক ভূঁইয়া, বিশেষ অতিথি থাকবেন আন্তর্জাতিক ভাষা ইন্সটিটিউটের পরিচালক ড. হিমাদ্রী শেখর রায়। এছাড়াও ভারত থেকে আগত অতিথিবৃন্দদের মধ্যে উপস্থিত থাকবেন মায়াপুর সংকীর্তন প্রচার বিভাগের পরিচালক শ্রীপাদ সচীকুমার দাস ব্রহ্মচারী, সংকর্তীন প্রচার বিভাগের সহকারী পরিচালক শ্রীপাদ বেণুধারী দাস ব্রহ্মচারী।

তিনি আরো জানান কাল ৩ জানুয়ারী উত্তিষ্ঠত জাগ্রত ছাত্র সম্মেলনে বিভিন্ন অনুষ্ঠান যুগলটিলা ইসকন মন্দিরে অনুষ্ঠিত হবে। এতে আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: