সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দৈনিক সুনামকন্ঠ’র ২য় বছর পুর্তিতে জামালগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা

unnamed-1জামালগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের বহুল প্রচারিত দৈনিক সুনামকন্ঠ পত্রিকার ২য় বছর পুর্তি ও ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে জামালগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে জামালগঞ্জ উপজেলা পরিষদ থেকে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালীটি উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন দৈনিক সুনামকণ্ঠের’র ষ্টাফ রির্পোটার ও জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ। দৈনিক সুনামকণ্ঠের’র ভ্রাম্যমান প্রতিনিধি সাইফুল্লাহ’র সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো: হাবিবুর রহমান চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরুল আলম ভুঁইয়া, উপজেলা মহিলা পরিষদ সভাপতি শেখ আয়শা বেগম, সাংবাদিক ফোরাম সভাপতি মোঃ ওয়ালী উল্লাহ্ সরকার, জামালগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক তৌহিদ চৌধুরী প্রদীপ, বিশিষ্ট ব্যবসায়ী পংকজ পাল চৌধুরী। অন্যন্যের মাঝে বক্তব্য রাখেন, সাংবাদিক জিয়াউর রহমান, প্রেসক্লাব কোষাধক্ষ্য আখতারুজামান তালুকদার, সদস্য বাদল কৃষ্ণ দাস, ফেনারবাক ইউপি সচিব অজিত কুমার রায়, ইউপি সদস্য আলী আক্কাস মুরাদ, ইউপি সদস্য রফিকুল ইসলাম রানা, জামালগঞ্জ উপজেলা সংবাদপত্র পরিবেশক আমির হোসেন আমু প্রমুখ।

বক্তারা বলেন, পত্রিকা হচ্ছে জাতীর দর্পণ। আয়নায় যে ভাবে মানুষ তার নিজের চেহারা দেখতে পান, ঠিক সেই ভাবেই আমরা দেশের সমস্ত চিত্র পত্রিকার মাধ্যমে দেখতে পাই। যারা পত্রিকায় কাজ করেন তাদের কে আমরা বলি জাতির বিবেক। বিবেক বান ব্যাক্তিরা তাদের সুনিপুন বিবেক দিয়ে, দেশ ও জাতির জন্য মমত্ববোধ নিয়ে কাজ করে তারা স্মরণীয় হয়ে থাকবেন। বক্তারা আরো বলেন, সুনামকণ্ঠ পত্রিকা জেলার একটি সমাদৃত ও গ্রহণযোগ্য পত্রিকা। আগামী দিনে এই পত্রিকাটি সুনামগঞ্জের সুনাম বয়ে আনবে আমরা বিশ্বাস করি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: