সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাফিক আইন ভঙ্গকারীদের লাল গোলাপ উপহার পুলিশের

full_625311726_1483277329নিউজ ডেস্ক:: বিরামপুরের পুলিশ প্রশাসন নতুন বছরের প্রথম দিনটি একটু আলাদাভাবেই কাটালো। বছরের প্রথম দিন রোববার সকাল থেকে হাতে লাল গোলাপ নিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন পুলিশের সদস্যরা।

অন্য সময় এই অবস্থান কাগজহীন মোটরসাইকেল ও লাইসেন্সহীন চালক ধরার হলেও এবার ছিল শুভেচ্ছা জানানোর অভিযান। সঙ্গে মোটরসাইকেল চালানোর সময় অবশ্যই হেলমেট ও কাগজপত্র সঙ্গে রাখার আহ্বান।

নতুন বছরের নতুন এই পরিকল্পনা হাতে নিয়েই বাস্তবায়ন করলেন দিনাজপুরের বিরামপুর সার্কেলের সদ্য যোগদানকৃত সহকারী পুলিশ সুপার (এএসপি) এএসএম হাফিজুর রহমান।

রোববার দুপুর ১২টায় পৌর শহরের পল্লবী মোড়ে এ কার্যক্রম পরিচালন করেন তিনি। সঙ্গে ছিলেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোখলেছুর রহমান।

এ সময় তারা শহরের পল্লবী মোড়ে ট্রাফিক আইন ভঙ্গকারীদের থামিয়ে তাদের হাতে লাল গোলাপ তুলে দিয়ে আইন সম্পর্কে সচেতন করেন এবং পুলিশকে সহযোগিতার আহ্বান জানান। এই প্রথম উপজেলা শহরে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগে খুশি হলেন মোটরসাইকেল চালক ও এলাকাবাসী।

এ ব্যাপারে এএসপি এএসএম হাফিজুর রহমান জানান, তিনি গত মাসে বিরামপুর সার্কেলে যোগদান করেছেন। তিনি চান এলাকার মানুষকে নিয়ে একসঙ্গে কাজ করতে। পুলিশ জনগণের শত্রু নয় বন্ধু এটিই তিনি বাস্তবায়ন করতে চান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: