সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট প্রেসক্লাবে পাঁচ সদস্যের ২০ বছর পূর্তি অনুষ্ঠান

unnamed-5শত বছরের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের মর্যাদা ও ভাবমূর্তি রক্ষা ক্লাব সদস্যদের মেধা মনন ও আচরণের উপর নির্ভর করে। এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের মর্যাদা ও ঐতিহ্য ধরে রাখতে হলে ক্লাব সদস্যদের সচেতন থাকতে হবে।

সিলেট প্রেসক্লাবের পাঁচ সদস্যের সদস্যপদ লাভের ২০ বছর পূর্তি উপলক্ষে শনিবার রাতে আয়োজিত অনুষ্ঠানে আলোচকরা এই অভিমত ব্যক্ত করেন।

১৯৯৬ সালে ক্লাবের সদস্যপদ লাভকারী দৈনিক কাজিরবাজারের সিনিয়র রিপোর্টার জেড এম শামসুল, দৈনিক সিলেটের ডাক এর সাব এডিটর ভানুজ কান্তি ভট্টাচার্য, দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, দৈনিক দেশ বর্তমানের ব্যুরো প্রধান, সিলেট নিউজ টোয়েন্টিফোর ডটকম সম্পাদক ও ক্লাবের সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ এবং দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু’র ২০ বছর পূর্তি উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্লাব ভবনের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে সাংবাদিক সহকর্মি, শুভানুধ্যায়ী ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠান মিলনমেলায় পরিণত হয়। স্মৃতিচারণ, আড্ডা, শুভেচ্চা বিনিময়, কেক কাটা, চা-চক্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ফাকে কেটে যায় প্রায় সাড়ে তিনঘন্টা। আগত অতিথি এবং সহকর্মিদের শুভেচছায় সিক্ত হন ক্লাব সদস্য হিসেবে ২০ বছর পার করা সদস্যরা। পাঁচ সদস্যও তাদের দু’দশকের স্মৃতি রোমন্তন করেন। টানা ২০ বছর ক্লাব সদস্য হিসেবে পেরিয়ে আসা অত্যন্ত গৌরবের উল্লেখ করে তারা বলেন, ‘আমরা আমাদের কোনো কর্মকান্ড অথবা আচরণে এ পর্যন্ত ঐতিহ্যবাহী এই ক্লাবের মর্যাদা ক্ষুণœ হতে দেইনি এবং ভবিষ্যতেও পূর্বসুরিদের পদাঙ্ক অনুসরণ করে ক্লাবের মর্যাদা রক্ষায় সচেষ্ট থাকার প্রত্যয় ব্যক্ত করেন’।

খালেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির ব্যুরো প্রধান ইকরামুল কবির, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সংগঠক মো. বশির উদ্দিন, দৈনিক সিলেটের ডাক এর বার্তা সম্পাদক ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, ক্লাবের সহ সভাপতি ও ডেইলী ইন্ডাস্ট্রির ব্যুরো প্রধান মুহাম্মদ আমজাদ হোসাইন, সিনিয়র সদস্য ও চ্যানেল এস’র বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা, দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক ও ক্লাবের সাবেক সহসভাপতি আবদুল কাদের তাপাদার, সহযোগী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার সিপার আহমদ, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের এডিশনাল রেজিস্ট্রার সৈয়দ সেলিম মো. আব্দুল কাদির, দৈনিক প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল, সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আবদুল আহাদ, সদস্য এম এ মতিন, ছিদ্দিকুর রহমান, সহযোগী সদস্য মুহিত চৌধুরী, সদস্য সাইমূম আনজুম ইভান প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন ক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ মো. নোমান, নির্বাহী সদস্য মো. কামরুল ইসলাম, সদস্য নাজমুল কবীর পাভেল, গোপাল চন্দ্র বর্ধন, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব, হিলসিটি একাডেমীর শিক্ষিকা বেগম নূর মহল চৌধুরী, প্রেসক্লাব সভাপতির সহধর্মিনী আশরাফুজ্জামান লীনা, কন্যা অর্পা, নাট্যকর্মী বীথি ইভান, ভানুজ কান্তির সহধর্মিনী ফাল্গুনী চক্রবর্তী, কন্যা স্মিতা ভট্টাচার্য, আব্দুর রশিদ রেনুর সহধর্মিনী সালমা পারভীন, কন্যা উশা ও উর্বী, খালেদ আহমদের সহধর্মিনী তাসনিম আক্তার শেফালী, পুত্র শাহদিন আহমদ সামী, কন্যা জান্নাতুল আহমদ মৌমি প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: