সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাইয়ে সাবেক এমপির বাসায় ডাকাতি, কেয়াটেকার খুন

2-daily-sylhet-khun-newsদিরাই সংবাদদাতা:: সুনামগঞ্জের দিরাইয়ে ৩১ ডিসেম্বর রাতে দিরাই-শাল্লার সাবেক এমপি ও বর্তমান জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই বাসার কেয়াটেকার লিলু মিয়া (১৬) কে অপহরণ করে নিয়ে খুন করেছে ডাকাতদল।

এলাকাবাসী ও নাছির উদ্দিন চৌধুরীর ছোট ভাই মাসুক চৌধুরীর বরাত দিয়ে জানা যায়, ৩১ ডিসেম্বর রাতে ওই বাসায় কেয়ারটেকার নাবাক ছেলেটি ছাড়া আর কোনো লোক না থাকায়, সুযোগ সন্ধানী ডাকাত দল বাসায় ডুকে লিলু মিয়াকে জিম্মি করে ডাকাতি করে। উপজেলার মার্কুলি ভরাউট গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে লিলু মিয়া ডাকাত দলের সদস্যদের চিনতে পাড়াতে তাকে অপহরণ করে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে বলে মনে করছেন তারা।

মাসুক মিয়া আরো বলেন, সে দিন লিলুকে বাসায় রেখে আমি সপরিবারে সিলেটে অবস্তান করছিলাম। পরদিন রোববার প্রতিবেশিরা বাসার পিছনের গেট খোলা দেখে লিলুকে ডাকা ডাকি করলে তার কোনো সারা না পেয়ে আমাকে ফোন দিয়ে বলেন, বাসার পিছনের দিকের গেট খোলা এবং লিলুর কোনো খোজ পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে আমি দিরাই এসে বাসায় গিয়ে দেখতে পাই পিছনের গেটের তালা ভেঙ্গে ডাকাতরা বাসায় ডুকে লাইসেন্স ধারী একটি পিস্তল, একটি রাইফেল ও প্রায় ১০ ভরি স্বর্ণালংকার এবং বাসায় রাখা নগদ টাকাসহ লিলুকে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে হত্যা করে পার্শবর্তী উপজেলা দক্ষিন সুনামগঞ্জের কাটইর নামক স্থানে পেলে রেখে যায় ডাকাত দল। ডাকাতির খবর পেয়ে সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি নজরুল ইসলাম ও সুনামগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার হাবিবুল্লা এবং দিরাই সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুরত আলম ঘটনাস্থল পরির্দশন করেছেন।

ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল জলিল বলেন, ঘটনার দিন সকাল তেকে আমিসহ দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছি। তিনি আরো বলেন, লিলু মিয়ার লাশের ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: