সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৯ সালেই এরশাদের শেষ নির্বাচন

ddd-earshedডেইলি সিলেট ডেস্ক ::
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জানিয়েছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনই তার জীবনের শেষ নির্বাচন। এই নির্বাচনে তিনি ৩০০ আসনেই প্রার্থী দেবেন। আজ ১ জানুয়ারি রোববার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্দ্যানে জাতীয় পার্টির ৩১তম মহাসমাবেশে তিনি এ কথা জানান।

তিনি বলেন, ‘আর বেঁচে থাকতে চাই না, দল শক্তিশালী হলে মানুষের হৃদয়ে বেঁচে থাকবো’ জাতীয় পার্টি অষ্টম নির্বাচন বাদে বাকি সব নির্বাচন এককভাবে করেছে উল্লেখ করে এরশাদ বলেন, “কারো সাহায্যের দরকার নাই, আমরা এককভাবে নির্বাচন করবো, আমরা প্রস্তুত আছি।”
কর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, ক্ষমতায় যেতে চাই, দলকে শক্তিশালী কর, ক্ষমতার শিখরে পৌছাবই ইনশাআল্লাহ। এসময় তিনি বর্তমান সময়ের কোন নির্বাচন সুষ্ঠু হয়নি মন্তব্য করে নির্বাচন পদ্ধতির পরিবর্তন দাবি করেন।

১৯৮৩ সালে তিনি শান্তিপূর্ণভাবে ক্ষমতায় এসেছেন উল্লেখ করে এরশাদ বলেন, ‘আমি ক্ষমতা গ্রহণ করতে চাইনি, আমাকে ক্ষমতা দেওয়া হয়েছিল জাতির জন্য, দেশের জন্য। আমরা অভ্যুথান করি নাই, রক্তপাত করি নাই।’
দেশে অসংখ্য বেকার যুবক রয়েছে উল্লেখ করে এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বিদেশের দরজা খুলে যাবে, লক্ষ লক্ষ শ্রমিক বিদেশ যেতে পারবে।
বর্তমান সময়ে সংখ্যালঘুদের উপর র্নিযাতনের কথা উল্লেখ করে তিনি বলেন, সংখ্যালঘুরা আজ নিগৃহীত, ক্ষমতায় গেলে সংখ্যালঘুদের জন্য সংসদ, চাকরি ও উচ্চশিক্ষায় কোটা রাখা হবে।

এরশাদের মামলা প্রত্যাহার বিষয়ে দলের সিনিওর কো-চেয়ারম্যান এরশাদের স্ত্রী রওশন এরশাদ বলেন, আমরা যদি দলকে শক্তিশালি করতে পারি মামলা অবশ্যই প্রত্যাহার হবে। তিনি আরও বলেন, ‘মামলা নিয়ে কাজ করছি, প্রধানমন্ত্রির সাথে কথা বলেছি এবং আবারও কথা বলবে।’ এসময় উপস্থিত কর্মীরা এরশাদের মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দেয়।
দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, এরশাদ বেচে আছেন দেশের মানুষের সেবা করার জন্য। সমাবেশে দলটির কো-চেয়ারম্যান জি এম কাদেরসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সূত্র:বিডি২৪লাইভ

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: