সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নববর্ষের শুভেচ্ছা বার্তা দিলেন মুশফিক

full_583240730_1483260131আন্তর্জাতিক ডেস্ক:: নিউজিল্যান্ডের মাটিতে নিজেদের খাপ খাওয়াতে বেশ ধকল যাচ্ছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের। ওয়াঙ্গারেইতে একমাত্র প্রস্তুতি ম্যাচ থেকে শুরু করে এখনও পর্যন্ত জয়ের দেখা মেলেনি। তাই নতুন বছর উদযাপন খুব একটা খুশির হয়নি টাইগারদের।

তার ওপর, ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ইনজুরির কবলে পড়তে হয়েছে বাংলাদেশ দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে। সিরিজের একটি রান নিতে গিয়ে কাঁধে চোট পান তিনি। এরপর আর মাঠেই নামতে পারেননি। তবুও সবার প্রত্যাশা টেস্ট অধিনায়ক যেন টেস্টের শুরু থেকেই থাকতে পারেন।

এদিকে নিউজিল্যান্ডে অবস্থানরত অবস্থায় মুশফিক দেশের সকল মানুষকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি দেশের মানুষের উদ্দেশ্যে বলেন, আলহামদুলিল্লাহ, বছরের এই শেষ দিনে, প্রথমে আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত আপনারা আমাদের সঙ্গে ছিলেন।

আসলে আমরা সবাই মানুষ, দিন শেষে আমরাও ভুল করি, কিন্তু এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আমাদের ছোটখাটো ভুলগুলো আপনারা ক্ষমার চোখে দেখেছেন। এ জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।

নতুন বছরে আমাদের সবার জন্য প্রার্থনা করবেন, যেন আমরা আপনাদের ভালো খেলা উপহার দিতে পারি। আপনাদের সমর্থন ছাড়া আমরা কখনোই এত দূর আসতে পারতাম না। আপনাদের সবার প্রতি শুভ কামনা রইল এবং সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: