সর্বশেষ আপডেট : ৫ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাপত্রিকার সহকারী সম্পাদক পদে নিয়োগ পেলেন এমদাদ চৌধুরী দীপু

dipu-600x403জনপ্রিয় সাপ্তাহিক বাংলাপত্রিকার সহকারী সম্পাদক হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক এমদাদ হোসেন চৌধুরী দীপু। বাংলাপত্রিকার সম্পাদক এবং প্রকাশক আবু তাহের গত ২৫ডিসেম্বর দীপুকে নিয়োগ প্রদান করেন। এই নিয়োগের ফলে এমদাদ চৌধুরী দীপু বাংলাপত্রিকার বার্তা বিভাগের কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি পাঠকের প্রত্যাশা পূরনের চেষ্টা করবেন।

সিলেট প্রেসক্লাবের সাবেক সহ-সাধারন সস্পাদক এমদাদ হেসেন চৌধুরী দীপু বাংলাদেশে অবস্থান কালে প্রিন্ট এবং ইলেক্টনিক মিডিয়ায় কাজ করেছেন। বিভিন্ন মেয়াদে বাংলাভিশনের স্টাফ রিপোর্টার (সিলেট) গাজী টিভির স্টাফ রিপোর্টার (সিলেট) হিসেবে দায়িত্ব পালন করেন।

১৯৯৩ সালে সিলেট বেতারের বার্তা বিভাগে কাজের মাধ্যমে দীর্ঘ সাংবাদিকতা জীবন শুরু করেন দীপু। পরবর্তীতে স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকায় গুরুত্বপূর্ন পদে কাজ করেছেন। সর্বশেষ তিনি দৈনিক সিলেট সুরমা পত্রিকার নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেন। কর্মজীবনে তিনি আমার সিলেট নামে একটি ম্যাগাজিন প্রকাশ করেন,পরবর্তীতে আমার সিলেট নামে একটি অনলাইন নিউজ পোর্টাল প্রতিষ্ঠা করেন দীপু।

একজন সাংবাদিক এবং সংগঠক হিসেবে সিলেটের গণমাধ্যমে এবং জাতীয় পর্যায়ে পরিচিত মুখ এমদাদ চৌধুরী দীপু তার পেশাগত প্রশিক্ষন, যোগ্যতা এবং অভিজ্ঞতাকে আমেরিকার সংবাদপত্র অঙ্গনে কাজে লাগাবেন বলে আশা ব্যক্ত করেছেন বাংলাপত্রিকার কাছে। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন এবং সচেতন সকল মহলের সহযোগীতা আশা করছেন। -বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: