সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন বইয়ের ঘ্রানে মাতোয়ারা আখালিয়া সরকারী স্কুলের শিক্ষার্থীরা

unnamedসিলেট নগরীর আখালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী আয়শা আক্তার। বার্ষিক পরীক্ষায় ফল পাওয়ার পরেই তার আনন্দ আরও বাড়িয়ে দিয়েছে নতুন বই প্রাপ্তি। বছরের শুরুতেই নতুন শ্রেণীর নতুন বই হাতে পাওয়ার আনন্দে উল্লসিত সে। শুধু আয়শা নয়, সিলেটের প্রায় আড়াই হাজার প্রাথমিক পর্যায়ের স্কুলের সাড়ে পাঁচ লাখ শিক্ষার্থী নতুন বই পেয়ে উল্লসিত।

রবিবার সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে সিলেটের প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া শুরু হয়। সকালে ১১টায় নগরীর আখালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় বই বিতরণের করেন সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: সোহেল রানা ।

এসময় বই বিতরণের উপস্থিত ছিলেন আখালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক শীমুল আকতার , আখালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি মো: সিরাজুল ইসলাম সিরাজ।
প্রধান অতিথি বক্তব্য বলেন, শিক্ষার আলোয় উদবাসিত দেশ। বই পড়ে শিশুরা ভাল করে জ্ঞান আরোহন করতে হবে। জ্ঞান আরোহন করে নিজেকে ও জাতি-সমাজকে সমৃদ্ধ করবে। এই বই উৎসব দিয়ে সরকার প্রমাণ করেছে বাংলাদেশ একটি উন্নত দেশ, সামাজিক দেশ, অর্থনৈতিক দেশ। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: