সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন মিনিটের কিলিং মিশন

full_355937261_1483211104নিউজ ডেস্ক:: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকারদলীয় সাংসদ মনজুরুল ইসলাম লিটনকে বাসায় ঢুকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জের বাসায় গুলিবিদ্ধ হওয়ার পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মাত্র তিন মিনিটের কিলিং মিশন শেষ করে খুনিরা নির্বিঘ্নে পালিয়ে যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মী ও স্বজনদের মাঝে শোকের মাতম ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ এলাকাবাসী সুন্দরগঞ্জ বাজারে জামায়াত নেতা আবদুল গফুর মণ্ডলের দুটি দোকানে অগ্নিসংযোগ করে।

লিটনের ভগ্নিপতি বাদল রহমান জানিয়েছেন, সন্ধ্যা পৌনে ছয়টায় সংসদ সদস্য তিনি তার দ্বিতল বাসভবনের নিচতলার বৈঠকখানায় বসে ছিলেন।

এ সময় কতিপয় দলীয় কর্মীর সঙ্গে সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করছিলেন। আলোচনা চলার সময় তিনজন যুবক হেলমেট পরা অবস্থায় একটি মোটরসাইকেলে করে তার বাসার সামনে আসে। তাদের একজন বাইরের আঙিনায় স্টার্ট দেয়া মোটরসাইকেলে বসে অবস্থান করছিল। অপর দু’জন লিটনকে লক্ষ্য করে ঘরের জানালা দিয়ে গুলি ছোড়ে। এরপরই দুর্বৃত্তরা সেখান থেকে দ্রুত মোটরসাইকেলে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলাকারীরা এমপি লিটনকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলি তার বুকের দু’পাশে ও হাতে বিদ্ধ হয়। এ সময় তিনি একটি গুলি হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করলে ওই গুলি তার হাতের তালু দিয়ে বেরিয়ে যায়।

মাত্র তিন মিনিটে দুর্বৃত্তরা এমপি লিটনকে উদ্দেশ্য করে একাধিকবার গুলি ছুড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

গুলির শব্দ শুনে বাড়ির ও আশপাশের লোকজন ছুটে আসেন। দুর্বৃত্তরা মোটরসাইকেলে চড়ে পালিয়ে যায়। তিন যুবককে পালাতে দেখলেও স্থানীয়রা তাদের আটক করতে পারেনি।

একটি সূত্র জানায়, ওই সময় অন্ধকার থাকায় কাউকে চেনা যায়নি। এছাড়া হামলাকারীরা মাথা থেকে হেলমেটও খোলেনি।

এমপি লিটনের সঙ্গে ৫ থেকে ৬ জন নেতাকর্মী ছিলেন বলে সূত্রটি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, মঞ্জুরুল ইসলাম লিটন ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সূত্র: যুগান্তর

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: