সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ১ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে থার্টিফাস্ট নাইটে সংঘর্ষ : ২ জন নিহত

1-daily-sylhet-00তাজুল ইসলাম, দোয়ারাবাজার:: সুনামগঞ্জের দোয়ারাবাজারে থার্টিফাস্ট নাইটে দু’পক্ষের সংঘর্ষে দেশিয় ধারালো অস্ত্রের অঘাতে উভয় পক্ষের ২জন নিহত ও অন্তত ১০/১২জন আহত হয়েছেন। আহতদের দোয়ারাবাজার ও ছাতক স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত অনুমান সাড়ে ৯টার দিকে দোয়ারাবাজার সদর ইউনিয়নের নৈনগাঁও গ্রামে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে রাতেই পাঁচ জনকে আটক করেছে।
নিহতরা হচ্ছেন, ওই গ্রামের মৃত ইন্তাজ অালীর ছেলে আবুল কালাম(৪৫) ও মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল আমিন(২২)। গুরুতর আহত আবুল কালামকে দোয়ারাবাজার হাসপাতালে নেয়ার পথে শনিবার রাত সাড়ে ৯টার দিকে এবং আব্দুল আমিনকে রাত ১১টার দিকে ছাতক হাসপাতালে নেয়ার পর মৃত্যুর কোলে ঢলে পড়েন। অপরদিকে কালা মিয়া (২৫), আব্দুল আজাদ (৩৫), সাদত আলী (৫০) ও রফিক মিয়া সহ আরও অন্তত ১০/১২ জন আহত হয়েছেন।
আটককৃতরা হচ্ছেন- একই গ্রামের মৃত আব্দুন নুরের ছেলে আব্দুল আউয়াল (৩৫), মৃত ইছুব আলীর ছেলে সমছু মিয়া (৬৭), মৃত মোবারক আলীর ছেলে আব্দুছ ছমাদ, আব্দুছ ছালামের ছেলে আলী হোসেন (৩৫) এবং মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুছ ছালাম (৭৩)।

দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক ও এস আই সাইদুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, উভয় পক্ষ পরস্পর আত্মীয় একই গোত্রের লোক। তাদের পারিবারিক বিরোধ নিয়ে আদালতে মামলা চলছে দীর্ঘদিন থেকে। শনিবার রাতে এরই জেরে এক পর্যায়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছ। পুরো গ্রামজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনা পরিদশন করতে রোববার দুপুরে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমারসহ সংশ্লিষ্টরা ঘটনাস্থলে পৌছেছেন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: