সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের টি-২০ স্কোয়াড ঘোষণা

bangladesh21খেলাধুলা ডেস্ক ::

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টুয়েন্টি-টুয়েন্টি সিরিজের প্রথমটির জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়ানডে দলে না থাকা তাইজুল ইসলাম ও শুভাগত হোম সুযোগ পেয়েছেন প্রথম টি-২০তে। তবে বাদ পড়েছেন মেহেদি হাসান মিরাজ ও তানবীর হায়দার। আর প্রথমবারের মত টি-২০ দলে ডাক পেলেন পেসার শুভাশিষ রয়।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে অভিষেক হয় শুভাশিষের। ১০ ওভারে ৪৫ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। এবার টি-২০ স্কোয়াডেও প্রথমবারের মত ডাক পেলেন তিনি।
এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে টি-২০ ম্যাচ না খেলা তাইজুল ইসলামও আছেন এই স্কোয়াডে। ১১ টেস্ট ও ৪ ওয়ানডেতে যথাক্রমে ৪৩ ও ৫ উইকেট নিয়েছেন তাইজুল।

গত টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বশেষ টি-২০ ম্যাচ খেলা শুভাগত হোমকেও রাখা হয়েছে এই স্কোয়াডে। ফর্ম না থাকলেও, ওপেনার সৌম্য সরকারের প্রতি এখনও আস্থা রেখেছেন নির্বাচকরা। তাই টি-২০ স্কোয়াডেও জায়গা হয়েছে তার।
তবে টি-২০ স্কোয়াডে জায়গা হয়নি মিরাজ ও তানবীরের। ওয়ানডে সিরিজের একাদশে মিরাজ সুযোগ না পেলেও, শেষ দুই ওয়ানডে খেলেছেন তানবীর। তবে তার পারফরমেন্স মোটেও আশানুরূপ ছিলো না। তারপরও টি-২০ দলে আছেন তানবীর।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে নিউজিল্যান্ড। নেপিয়ারে আগামী ৩ জানুয়ারি থেকে শুরু হবে টি-২০ সিরিজ। পরের দু’টি হবে ৬ ও ৮ জানুয়ারি।

বাংলাদেশের প্রথম টুয়েন্টি টুয়েন্টি স্কোয়াড : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাগত হোম, শুভাশিষ রয়, তাইজুল ইসলাম ও নুরুল হাসান সোহান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: