সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে তালাক প্রাপ্ত স্কুল শিক্ষিকাকে যৌন হয়রানীর অভিযোগ

2-daily-sylhet-666-2কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটে তালাক প্রাপ্ত এক স্কুল শিক্ষিকাকে সাবেক স্বামী কর্তৃক যৌন হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার ৭নং দক্ষিণবাণী গ্রাম ইউপির রিডিং ইন্টারন্যাশনাল কিল্ডার গার্ডেন স্কুলের সহকারী শিক্ষিকা ও ভাউরভাগ গ্রামের আনসার উদ্দিনের মেয়ে ২সন্তানের জননী রুমানা আফাজ রুমা। এ ঘটনায় স্কুল শিক্ষিকা রুমা বাদী হয়ে ৯(৪)(খ)/৩০ ধারায় কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন। থানার মামলা নং ২৪,২৯/১২/১৬।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় মাগরিবের নামাজের অজু করতে রুমানা পুকুরে গেলে পাশ্ববর্তী কায়স্থ গ্রামের হাজী সমছুর উদ্দিনের ছেলে সাবেক স্বামী খালিদুর রহমান ও তার সহযোগীরা তার ইচ্ছার বিরুদ্ধে যৌন হয়রানীর চেষ্টা করেন। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ ব্যাপারে রুমানা জানান, সৌদি প্রবাসী খালিদ তার সাবেক স্বামী,অনেক আশা করে সুখের সংসার সাজাতে সে খালিদের সাথে ঘর বেধেছিল। কিন্তু খালিদের পরকিয়া প্রেমে সে সুখ জুটেনি তার কপালে। খালিদের পরকিয়া প্রেমের প্রতিবাদ করায় প্রায় ১৬ মাস পূর্বে প্রবাস থেকে খালিদ তাকে তালাক দেয়। আড়াই মাস পুর্বে সে দেশে ফিরে পুর্ণরায় তার পিছু নেয়। রাস্তা ঘাটে চলার পথে খালিদ ওৎ পেতে থেকে তাকে অকথ্যভাষায় গালিগালাজ করে। ৪র্থ শ্রেণীতে পড়–য়া রুমানার বড় মেয়ে তার বাবা খালিদের কাছে রয়েছে এবং ছোট ছেলে রুমানার কাছে রয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে মামলার অন্য আসামী একই গ্রামের মৃত মুশাহিদ আলীর পুত্র নুরুল ইসলাম সাংবাদিকদের জানান এই বয়সে একজন বৃদ্ধ কখনো যৌন হয়রানী করতে পারে না। এটি একটি সাজানো নাটক তাদের সাথে আমার জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। তবে মামলার প্রধান আসামী সাবেক রুমানার স্বামী খালিদুর রহমান জানান সে একজন সৌদি প্রবাসী। ৬ মাসের ছুটি নিয়ে তিনি দেশে এসেছেন। পুর্বের আক্রোশে তাকে মিথ্যা মামলায় জড়িয়ে পরিকল্পিত ভাবে এ নাটক সাজানো হয়েছে বলে সে দাবী করছে।

এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানিয়েছেন এ বিষয় থানায় মামলা দায়ের করা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: