সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক ঘণ্টা দেরিতে মাশরাফির সংবাদ সম্মেলন

full_254200299_1483186283খেলাধুলা ডেস্ক:: শেষ ওয়ানডের হারটা বোধ হয় অনেক বেশি পুড়িয়েছে টাইগার অধিনায়ককে। যিনি দলের আশার প্রতীক, প্রেরণার উৎস তার কথাবার্তা ও শরীরী অভিব্যক্তিতে কেনো জানি ভেঙে পড়ার প্রতিচ্ছবি। শেষমেশ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনেও এলেন এক ঘণ্টা দেরি করে।

কিন্তু এমন হোয়াইটওয়াশের কারণ জানা নেই মাশরাফির। প্রথম ম্যাচে ভালো বল করেনি। কিন্তু ব্যাটসম্যানরা ভালো ব্যাট করেছেন। দ্বিতীয় ম্যাচে বোলিং দুর্দান্ত ছিল। কিন্তু ব্যাটিংটা ভালো হয়নি।

মাশরাফি বলেন, এই সিরিজ থেকে আমাদের নেয়ার মতো ইতিবাচক অনেক কিছুই আছে। ইনজুরি থেকে ফিরে মোস্তাফিজ অনেক ভালো করেছে। পাঁচ বছর পর আমরা এখানে খেলতে এসেছি। এখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়াটা কঠিন। কিন্তু আমাদের উন্নতি করতে হবে। এখনও টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ রয়েছে। আশা করি, আমরা ভালোভাবে ফিরতে পারব।’

এদিকে তিন ম্যাচ হারের কারণে ওয়ানডেতে রেটিংয়ে অবনমন হয়েছে বাংলাদেশের। সিরিজ শুরুর আগে ৯৫ পয়েন্ট নিয়ে সাতে থাকা বাংলাদেশের বর্তমান রেটিং পয়েন্ট ৯১। ওয়ানডেতে আটে থাকা পাকিস্তানের রেটিং পয়েন্ট ৮৯। বাংলাদেশের থেকে মাত্র ২ রেটিং পয়েন্ট পিছিয়ে তারা। বছরের শুরুতেই অস্ট্রেলিয়ার সঙ্গে ৫টি ওয়ানডে খেলবে পাকিস্তান। আর সিরিজ জিতে বাংলাদেশকে টপকে যাওয়ার সম্ভাবনা থাকবে পাকিস্তানের। পাকিস্তানের পর নয়ে থাকা ওয়েস্ট ইন্ডিজের রেটিং পয়েন্ট ৮৬।

ওয়ানডে সিরিজ শেষে এবার টি-টোয়েন্টি সিরিজ। নেপিয়ারে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে ৩ জানুয়ারি। বাংলাদেশ সময় দুপুর বারোটায়। ৬ জানুয়ারি দ্বিতীয় ম্যাচ। সকাল আটটায়। দুইদিন পর তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল আটটায়।

টি-টোয়েন্টি সিরিজ শেষে খেলবে দুটি টেস্ট। ওয়েলিংটন প্রথম ম্যাচ শুরু হবে আগামী ১২ জানুয়ারি। আর ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টটি শুরু হবে আগামী ২০ জানুয়ারি। দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: