সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় প্রেসক্লাব নির্ব‍াচনের ভোটগ্রহণ চলছে

1483158276নিউজ ডেস্ক:: জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটি ২০১৭-১৮ সালের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ শনিবার সকাল ৯টায় এ ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৫টা পর্যন্ত।

জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য নির্বাচনে এবার তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর মধ্যে আওয়ামী লীগ সমর্থিত সাংবাদিকরা একটি প্যানেল দিলেও দুইটি প্যানেল দিয়েছেন বিএনপি সমর্থিত সাংবাদিকরা। রয়েছেন স্বতন্ত্র প্রার্থীও। তবে বিএনপির দুইটি প্যানেল পূর্ণ কমিটির প্রার্থী তালিকা দেয়নি।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে মুহম্মদ শফিকুর রহমান এবং ফরিদা ইয়াসমিন প্যানেলে সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাইফুল আলম এবং আজিজুল ইসলাম ভূঁইয়া। যুগ্ম সম্পাদক পদে মো. আশরাফ আলী ও শাহেদ চৌধুরী। কোষাধ্যক্ষ পদে কার্তিক চ্যার্টাজি।

সদস্য প্রার্থী- এনায়েত হোসেন খান, কাজী রফিক, কুদ্দুস আফ্রাদ, কল্যাণ সাহা, মোল্লা জালাল, রেজোয়ানুল হক রাজা, শামসুদ্দিন আহমেদ চারু, শ্যামল দত্ত, শাহনাজ বেগম ও হাসান আরেফিন।

বিএনপিপন্থী দুইটি প্যানেল সভাপতি (একটি) পদে দুই প্রার্থী হলেন- খোন্দকার মনিরুল আলম এবং এম এ আজিজ।

সিনিয়র সহ সভাপতি (একটি) পদে নূরুল আমিন রোকন ও মুহম্মদ রুহুল কুদ্দুস। সহ-সভাপতি (একটি) পদে আমিরুল ইসলাম কাগজী, সদরুল হাসান, নাজমুল আহসান এবং মো. মোকাররম হোসেন। সাধারণ সম্পাদক প্রার্থী কামরুল ইসলাম চৌধুরী এবং কাদের গণি চৌধুরী।

যুগ্ম সম্পাদক (দুইটি) পদে আবদুল গাফফার মাহমুদ, ইলিয়াস খান এবং জহিরুল হক রানা, কোষাধ্যক্ষ কাজী রওনাক হোসেন এবং সরদার ফরিদ আহমদ।

স্বতন্ত্র ও বিএনপি সমর্থিত ১০টি সদস্য প্রার্থী হলেন, মাঈনুল আলম, আমানুল্লাহ কবীর, গোলাম মহিউদ্দিন খান, মাহমুদা চৌধুরী, মাহমুদ হাসান, শামসুল হক দুররানী, মো. সানাউল হক, বদিউল আলম, বখতিয়ার রাণা, খায়রুল আলম বকুল, গালীব হাসান, নুরুল হাসান খান, নূরুল ইসলাম খোকন, এইচ এম জালাল আহমেদ, আবুল কালাম আজাদ, নির্মল চক্রবর্তী, আবদুল বাসেত মিয়া, মোহাম্মদ মোমিন হোসেন, আবদুস সালাম হাওলাদার বাচ্চু, হাসান হাফিজ এবং এইচ. এম জালাল আহমেদ।

বর্তমানে জাতীয় প্রেসক্লাবের সদস্য সংখ্যা এক হাজার ৩২৬ জন। এর মধ্যে এক হাজার ২৫৪ জন স্থায়ী ও ৭২ জন সহযোগী সদস্য।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: