সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডাঃ হেমন্ত চন্দ্র পালের বিজয় দিবস সম্মাননা অর্জন

unnamed-4কুলাউড়া অফিস:: ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস প্রতিষ্টা লগ্ন থেকে দেশের মানবাধিকার রক্ষা ও প্রতিষ্ঠার আন্দোলনে ভূমিকা রেখে আসছে, তারই ধারাবাহিকতায় ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস ২৫ ডিসেম্বর ঢাকায় মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন সম্পন করে।

উক্ত অনুষ্ঠানে কুলাউড়ার বিশিষ্ট সমাজ সেবক, সংগঠক ও দন্ত চিকিৎসক ডাঃ হেমন্ত চন্দ্র পাল কে সফল চিকিৎসক ও মানব সেবক ক্যাটাগরীতে মহান বিজয় সম্মাননা পদক ২০১৬ প্রদান করা হয়। ২৫ ডিসেম্বর রবিবার বিকাল ৫টায় প্রফেসর আক্তার ইমাম অডিটরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিচারপতি সিকদার মকবুল হক। অনুষ্ঠানের উদ্ভোধন করেন ভাষা সৈনিক রেজাউল করিম, এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের উপ সচিব তপন কুমার নাথ, ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস এর উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মো: আনোয়ার হোসেন ডিআইজি (অবঃ) উপ-পুলিশ কমিশনার (অবঃ) ড. নাসির উদ্দিন খান, ভেজাল ও মাদক বিরোধী আন্দোলনের সভাপতি সংবাদিক মো: আতা উল্যাহ খান। অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস এর চেয়ারম্যান সংস্কৃতিকজন এডভোকেট লুৎফুল আহসান বাবু।

উল্লেখ্য ডাঃ হেমন্ত চন্দ্র পাল এপেক্স ক্লাব অব মৌলভীবাজার, প্রথম আলো বন্ধু সভা কুলাউড়া, জিয়ন কাঠি সাহিত্য সংসদ, সোস্যাল কেয়ার অব নেশন সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে থেকে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: