সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে ২৪ জুয়ারীকে ভ্রাম্যমান আদালতের সাজা

jamalganj-1জামালগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের জামালগঞ্জে জুয়া খেলার অপরাধে ২৩ জুয়ারী প্রত্যেককে ১০ দিন ও ১ জনকে ১৫ দিনের সাজা প্রদান করেছেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রট প্রসুন কুমার চক্রবর্তী।

জামালগঞ্জ থানা সূত্রে জানা যায়, গত বৃহষ্পতিবারে উপজেলার সাচনা বাজার ইউনিয়নের রামনগর এলাকায় অশশনব্রীজ নামে জুয়া খেলার প্রতিযোগীতার আসর বসানো হয়। থানা পুলিশ প্রাথমিক খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আয়োজনকারী কাউকে না পেয়ে এলাকার লোকজনের মাধ্যমে মৌখিক ভাবে খেলা নিষেধাজ্ঞা করে আসেন। পুলিশের নিষেধ অমান্য করে বিভিন্ন গ্রামের জুয়ারীরা একত্রিত হয়ে রামনগন এলাকায় আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে গোপনে খেলায় মত্ত হয় জুয়ারীরা। এমন খবর পেয়ে গতকাল শেষ দুপুরে জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রসুন কুমার চক্রবর্তী ও থানার তদন্ত কর্মকর্তা নির্মল চন্ত্র দেব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে ২৪ জন কে আটক করে থানায় নিয়ে আসে। সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত বসিয়ে ২৩ জনের প্রত্যকতে ১০ দিন করে বিনা শ্রম ও ১ জনকে ১৫ দিনের বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন।

সাজা প্রাপ্তরা হলেন উপজেলার সাচনা বাজার ইউনিয়নের রাম নগন গ্রামের আঃ করিম (৫৫) পিতা-ইন্তাজ আলী, তারা মিয়া (৩৫) পিতা- ইসলাম উদ্দিন, কবির উদ্দিন (৩৬) পিতা- আব্দুর রহমান, জসিম উদ্দিন (৩৩) পিতা- মৃত মোয়াজ্জেম হোসেন, আব্দুল কাইয়ূম (৩৫) পিতা- ছলিম উদ্দিন, সর্ব সাং- সুকদেবপুর। মশিউর রহমান (২২) পিতা- আব্দুল হান্নান, রইছ উদ্দিন (৫৫) পিতা- মৃত এলকাছ মিয়া, কাউছার (৩২) পিতা আব্দুর রউফ, হারিছ উদ্দিন (৫৩) পিতা- মৃত এলকাছ মিয়া, ইব্রাহিম (৬০) পিতা- মৃত কিতাব আলী, সাদেক আলী (৫৮) পিতা- মৃত ইসরাইল, আনোয়ার মিয়া (৪০) পিতা- ইসলাম উদ্দিন, কবির উদ্দিন (৪০) পিতা- এখলাছুর রহমান, আজির উদ্দিন (৪৭) পিতা- মৃত মফিজ আলী, আমির উদ্দিন (৪৮) পিতা- মৃত আব্দুল কাদির, সেলিম আহমেদ (৩১), পিতা মৃত-নজরুল ইসলাম, আবুল কালাম (৪০) পিতা-মৃত-কুতুব আলী, মো: জাহাঙ্গীর আলম (২৫) পিতা-মৃত রমিজ আলী, এমরান মিয়া (৩৫) পিতা- আজিজুল হক, নূরুজ্জামান (৪৫) পিতা- মোঃ কুরবান আলী, মোঃ মাসুক (৩৫) পিতা- মৃত সোনা মিয়া, ছালেহ আহমদ (৪৫) পিতা- মৃত রেজাউল করিম। সুজাত পুর গ্রামের রুহুল আমিন (৪৮) পিতা- মৃত তফজ্জুল আলী ও শরীফ পুর গ্রামের নুরুজ্জামান (২৫) পিতা- মৃত ফিরিজ আলী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: