সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় নীতি নির্ধারকদের সাথে অপরাজিতাদের অভিজ্ঞতা বিনিময় সভা

unnamed-2তারেক হাসান, কুলাউড়া:: মৌলভীবাজারের কুলাউড়ায় অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের স্থানীয় পর্যায়ে নীতি নির্ধারকদের সাথে অপরাজিতাদের অভিজ্ঞতা বিনিময় সভা ২৯ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়।

এসডিসি’র আর্থিক সহযোগিতায় ও প্রিপট্রাষ্ট এর বাস্তবায়নে অনুষ্ঠিত সভায় কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহসিনা বেগমের সভাপতিত্বে ও প্রিপট্রাস্ট অপরিজিতা প্রকল্পের প্রোগ্রাম অফিসার প্রশান্ত কুমার চক্রবর্তী’র পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নারী নেত্রী নেহার বেগম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা সেলিনা ইয়াছমিন, ব্রাহ্মনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সুশীল সেনগুপ্ত, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ, প্রিপট্রাষ্ট মৌলভীবাজার অপরিজিতা প্রকল্পের প্রোগ্রাম অফিসার মর্জিনা আক্তার, টাইম টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি তারেক হাসান প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, নারী সদস্য, ইউপি সচিব, রাজনৈতিক দলের প্রতিনিধি, গণমাধ্যম ব্যক্তিত্ব ও জেলা ও উপজেলা পর্যায়ে সরকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অপরিজিতা হচ্ছেন তারা’ই যারা সকল চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে চলেন। নারীরা আজ সকল ক্ষেত্রে এগিয়ে চলেছেন। ইতিমধ্যে জেলা পরিষদ নির্বচনে সদস্য পদে নারীরা নির্বাচিত হয়েছেন। বক্তারা আরোও বলেন জনগন যে নারীদের নির্বাচিত করে নেতৃত্ব দিয়েছেন আর যারা আগামীতে নেতৃত্বে পেতে যোগ্য ও আগ্রহী তাদের সবার ক্ষমতায়ন নিয়ে ২০১১সাল থেকে অপরাজিতা প্রকল্প কাজ করে যাচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: