সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে প্রবাসীদের অভিনন্দন

ajijur-rahmanজেসমিন মনসুর: বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচন ২৮ শে ডিসেম্বর সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে । সকাল থেকে দূপুর ২টা পর্যন্ত ১৫টি ওয়ার্ডের ১৫টি ভোট কেন্দ্রে ভোটাররা তাদের মূল্যবান ভোট প্রদান করছেন। নির্বাচনের ফলাফলে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোঃ আজিজুর রহমান (চশমা) ৩৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রার্থী এম এম শাহীন (আনারস) পেয়েছেন ২৮৯, প্রবাসী এম এ রহিম সিআইপি (মটর সাইকেল) পেয়েছেন ২৫৩ ভোট, শাহাবুদ্দিন শাবুল (প্রজাপতি) পেয়েছেন ৫৭ ভোট, বকসী ইকবাল আহমদ (ঘোড়া) পেয়েছেন ৫ ভোট ও সুয়েল আহমদ (তালগাছ) পেয়েছেন ২ ভোট।
জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, সাধার সদস্য পদে ৮৬ ও সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছিলেন এদিকে মৌলভীবাজারে জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে আবু আহমদ হামিদুর রহমান, ২ নং ওয়ার্ডে শহীদুল আলম শিমুল, ৩ নং ওয়ার্ডে আজিম উদ্দিন, ৪ নং ওয়ার্ডে মো. বদরুল ইসলাম, ৫ নং ওয়ার্ডে সেলিম আহমদ, ৬ নং ওয়ার্ডে মো. আব্দুল মানিক, ৭ নং ওয়ার্ডে এম এ আহাদ, ৮ নং ওয়ার্ডে রওনক আহমদ, ৯ নং ওয়ার্ডে মো. আতাউর রহমান, ১০ নং ওয়ার্ডে মো. মামুনুর রশীদ চৌধুরী, ১১ নং ওয়ার্ডে হাসান আহমদ জাবেদ, ১২ নং ওয়ার্ডে মো. মশিউর রহমান, ১৩ নং ওয়ার্ডে মো. বদরুজ্জামান সেলিম, ১৪ নং ওয়ার্ডে মো. হেলাল উদ্দিন এবং ১৫ নং ওয়ার্ডে মো. মুর্শেদুর রহমান বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে জুবেদা ইকবাল। ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে শিরিন আক্তার চৌধুরী মুন্নু। ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে রাকিবা সুলতানা। ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডে সৈয়দা জেরিন আক্তার। ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে তফাদার রিজুয়ানা ইয়াসমিন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
বৃটেন থেকে ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মণ্ডলীর সভাপতি. ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ এক বিবৃতিতে বিজয়ী চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: