সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোহান, শুভাশীষ ও তানভী ওয়ানডের সেরা একাদশে জায়গা পাবার অপেক্ষায়…

3_cricketrখেলাধুলা ডেস্ক ::

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে বেশ পরিচিত মুখ নুরুল হাসান সোহান, শুভাশীষ রায় ও তানভীর হায়দার। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করে জায়গা করে নিয়েছেন জাতীয় দলে। অবশ্য এখনো কারোই অভিষেক হয়নি ওয়ানডে দলে। দেরিতে হলেও নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজের দ্বিতীয় ওয়ানডের সেরা একাদশে জায়গা করে নিতে পারেন এই তিন তরুণ।

এদের মধ্যে সোহানের অবশ্য আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে, এরই মধ্যে ছয়টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেও ফেলেছেন। তবে ওয়ানডে বা টেস্ট এখনো খেলা হয়নি এই তরুণ উইকেটকিপার- ব্যাটসম্যানের। শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের বিপক্ষে আজকের সিরিজের দ্বিতীয় ওয়ানডের দলে তাঁর জায়গা পাওয়া অনেকটাই নিশ্চিত।

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে মুশফিকুর রহিম সিরিজের বাকি দুটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়েছেন। তাই অবধারিত ভাবেই সোহানের দলে জায়গা হচ্ছে।

আর পেসার শুভাশীষ খেলতে পারেন মুস্তাফিজের জায়গায়। দলের ফিজিওর পরামর্শে বিশ্রাম দেওয়া হতে পারে কাটার-মাস্টারকে। কারণ, মাত্রই চোট থেকে ফিরেছেন এই বাঁ-হাতি পেসার। টানা খেলানো হলে পরে সমস্যা হতে পারে ভেবে তাঁকে বিশ্রামের কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট।

টানা ফর্ম খরায় দ্বিতীয় ওয়ানডেতে জায়গা নাও হতে পারে সৌম্যের। তাঁর জায়গায় সেরা একাদশে সুযোগ পেতে পারেন লেগ স্পিনার তানভীরের। তিনি কিছুদিন আগে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দারুণ বল করে কোচ চন্ডিকা হাথুরুসিংহের আস্থায় আসেন। সে ধারাবাহিকতায় দলে জায়গা করে নেওয়ার পর এবার অভিষেকের অপেক্ষায় আছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: