সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বার্লিন হামলা: লরি চালকের মাথায় গুলি করা হয়

1482907098আন্তর্জাতিক ডেস্ক:: জার্মানির বার্লিন হামলার কয়েক ঘণ্টা আগে লরির চালক লুকাজ আরবানকে মাথায় গুলি করে হত্যা করা হয়। এরপর তার গাড়ি নিয়ে সন্দেহভাজন জঙ্গি আনিস আমরি জনতার ওপর দিয়ে চালিয়ে দেয়। পোস্ট মোর্টেম রিপোর্টের বরাত দিয়ে জার্মান গণমাধ্যম এই তথ্য জানিয়েছে।

১৯ ডিসেম্বর বার্নিলের ক্রিসমাস মার্কেটে লরি হামলায় চালক লুকাজ আরবানসহ ১২ জন নিহত হন। হামলাকারীকে বাধা দেওয়ায় প্রথমে আরবানকে ছুরি দিয়ে আঘাত করা হয়। পরে তাকে গুলি করা হয়।

মঙ্গলবার বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ১৯ ডিসেম্বর স্থানীয় সময় বিকেল চারটা ৩০ মিনিট থেকে পাঁচটা ৩০ মিনিটের মধ্যে আরবানের মাথায় গুলি করা হয়। প্রচুর রক্তক্ষরণ হয় তার। আরবানের লরির মালিক ও স্বজনরা জানিয়েছেন, ঐদিন বিকাল চারটা থেকে তার সঙ্গে আর যোগাযোগ করা যায়নি।
১৯ ডিসেম্বর রাত আটটার পরপর ক্রিসমাস মার্কেটে হামলা চালানোর সময় সম্ভবত বেঁচে ছিলেন আরবান। তাকে পাশের আসনে বসিয়ে হামলা চালায় সন্দেহভাজন জঙ্গি আমরি। কিন্তু গাড়ির স্টিয়ারিংয়ের নিয়ন্ত্রণ নেয়ার মতো ক্ষমতা ছিল না তার।

হামলার পর প্যারিস হয়ে ইতালি পাড়ি দেওয়ার সময় তিউনিশীয় বংশোদ্ভূত আনিস আমরিকে (২৪) মিলানে ইতালিয়ান পুলিশ ২৩ ডিসেম্বর গুলি করে হত্যা করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: