সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে নগদ টাকা ও নির্বাচনী পোস্টারসহ যুবক আটক

1-daily-sylhet-atok-1তাজুল ইসলাম, দোয়ারাবাজার:: দোয়ারাবাজারে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও ৮ হাজার নির্বাচনী পোস্টারসহ মুমিনুল ইসলাম নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সে সুনামগঞ্জ শহরের বসবাসরত আমিনুল ইসলাম কন্টাক্টরের ছেলে। তার মূল বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারে।

দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশের বিশেষ অভিযানে উপজেলা সদরস্থ আজমপুর খেয়াঘাটের উত্তর পাড়ে একটি মোটরসাইকেল ও বস্তাসহ মুমিনুল ইসলামকে আটক করা হয়। আটককৃত বস্তার ভেতরে ১হাজার টাকা মূল্যের ২টি ও ৫শ’ টাকা মূল্যের ১টি বান্ডিলে ২৬ ডিসেম্বর পূবালী ব্যাংক সুনামগঞ্জ শাখা থেকে উত্তোলনের সীলমোহর দেয়া আছে এবং সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১৩ নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে সদস্য পদে প্রতিদ্বন্ধি প্রার্থী আমিনুল ইসলাম সেলিম সম্বলিত ৮ হাজার পোস্টার পাওয়া যায়।

অভিযানে নেতৃত্ব দেন ওসি এনামুল হক, এস আই সাইদুর ও মশিউর রহমান। সন্ধ্যা সাড়ে ৭টায় এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং আটক জব্দকৃত টাকা বাজেয়াপ্ত করা হয়। রায় প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: