সর্বশেষ আপডেট : ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারীদিগন্ত ইউকে’র শিশু পরিবারে ফল বিতরণ

unnamed-2বাজারে আসা বিভিন্ন ধরনের ফলের স্বাদ এতিম শিশুদের কাছে পৌছে দেবার লক্ষ্যে যুক্তরাজ্যের নারীদিগন্ত নামের সংগঠণের উদ্যোগে নগরীর রায়নগর সরকারি শিশু পরিবার (বালিকা)-এর নিবাসী এতিম শিশুদের মধ্যে বিভিন্ন ধরনের ফল বিতরণ করা হয়েছে।

‘মানব মুক্তির পূর্ব শর্ত নারী মুক্তি’ এই স্লোগান নিয়ে গঠিত যুক্তরাজ্যে বসবাসরত মহিলাদের সংগঠন নারীদিগন্ত-ইউকে-এর মুভমেন্ট সেক্রেটারী নাজরাতুন নাঈম নাজুর সভাপতিত্বে এ উপলক্ষে রোববার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক। তিনি শিশুদেরকে উৎসাহ দিয়ে বলেন তোমরা বড়ো স্বপন দেখো সেই স্বপ্নের পিছনে দৌড়াও আগামীতে তোমরা আরো বড় হবে।

স্বেচ্ছাসেবী সংগঠণ বৃক্ষচ্ছায়ার নির্বাহী পরিচালক শহীদ আহমদ খান সাবের-এর পরিচালনায় রায়নগর সরকারি শিশু পরিবার (বালিকা)-এর হল রুমে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের বিশিষ্ট আইনজীবি মো: মনির হোসাইন, শ্যামল সিলেট-এর বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, অনলাইন দৈনিক সিলেট এক্সপ্রেস-এর সম্পাদক আবদুল বাতিন ফয়সল, সরকারি শিশু পরিবার (বালিকা) এর উপ তত্বাবধায়ক জাহানারা বেগম, যুক্তরাজ্য বিশিষ্ট সার্টিফাইড এ্যাকাউন্টেন্ট এম তাজুল ইসলাম এফসিপিএ, শাকিলা চৌধুরী মনির প্রমূখ। সভার সভাপতি নাজরাতুন নাঈম নাজু তার বক্তব্যে নারী দিগন্ত ইউকে-এর সভাপতি শামীম আরা হেনা, সেক্রেটারী নাসিমা কাজল, অর্গানাইজেশন সেক্রেটারী লিপি ফেরদৌসি ও কালচারাল সেক্রেটারী মনজারিন রশীদ-এর পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানান। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: