সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিল্লি ঘুরে গেলেন সান্তা ক্লজ, ভাইরাল ভিডিও!

santaআন্তর্জাতিক ডেস্ক:: সান্তা ক্লজ বলে সত্যিই কি কেউ আছে? এটা বিশ্বাসের ব্যাপার। থাকুক, বা না থাকুক, বড় দিনের কথা আসতেই কিন্তু সামনে চলে আছে সান্তা ক্লজের অবয়ব।

তার আমুদে মেজাজ, হুল্লোড়ে স্বভাব, হরিণে টানা স্লেজগাড়ি নিয়ে পৃথিবী ঘুরতে বের হওয়া, ছোট ছোট বাচ্চাদের উপহার বিলি করা- সব কিছুতেই অন্ধভাবে বিশ্বাস করে বিশেষ করে শিশুরা! আর সেই সান্তা ক্লাজ নাকি ক্রিসমাস ইভে দিল্লি ঘুরে গেছে! ফিরতি পথে হরিণে টানা টুকটুকে লাল স্লেজখানি নিয়ে ঘুরপাক খেয়েছে তাজ মহলেরও চারপাশে!
গত বছর এমন একটি ভিডিও পোস্ট করে নর্থ আমেরিকা এরোস্পেস ডিফেন্স কমান্ড (নোরাড)। সেটি ইন্টারনেটে আসতেই ভাইরাল হয়ে যায়।

কার্যত শুধু শিশুরাই নয়, সান্তা ক্লজের অস্তিত্বে রীতিমতো বিশ্বাস করে বড়রাও। নর্থ আমেরিকা এরোস্পেস ডিফেন্স কমান্ড, সংক্ষেপে নোরাড অনেক বছর ধরেই বিশ্বাস করে আসছে সান্তা ক্লজের অস্তিত্বে। প্রত্যেক বছর বড়দিনে তারা স্লেজ গাড়ি নিয়ে সান্তার পৃথিবী চষার ট্র্যাকও রাখে! তাদের সেই ট্র্যাকিংয়ের হিসেবে গত বছর ক্রিসমাস ইভে দিল্লির উপর দিয়ে ঘুরে যায় সান্তা ক্লজের স্লেজগাড়ি। এমনকী আগ্রা রুটে তাজ মহলের চারপাশ দিয়ে বারকয়েক ঘুরপাকও খায় সে!

নোরাড-এর ট্র্যাকিং ভিডিও বলছে, নর্থ পোল থেকে বেরিয়ে সান্তা সবার আগে গিয়েছিল রাশিয়া-চীন-জাপানের পথে। তার পর একে একে ফিলিপাইন, অস্ট্রেলিয়া হয়ে সে পূর্ব দিকের পথ ধরে, এসে পৌঁছায় ইউরোপে। আর এ ভিডিও নিজেদের ওয়েবসাইটে পোস্টও করে নোরাড, যা অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: