সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অনূর্ধ-১৪ ক্রিকেটে সিলেটের বিপক্ষে হবিগঞ্জের বিশাল জয়

eeee-copyখেলাধুলা ডেস্ক ::
অনূর্ধ-১৪ ক্রিকেটের সিলেট অঞ্চলের খেলায় সিলেটকে বিশাল ব্যবধানে পরাজিত করে শুভসূচনা করেছে হবিগঞ্জ জেলা। গতকাল রোববার হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় হবিগঞ্জ ১১৩ রানে সিলেট জেলা দলকে পরাজিত করে।
টসে জয়লাভ করে হবিগঞ্জের অধিনায়ক ইমন প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। ৪৪ ওভারে তারা সব কয়টি উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইমরুল কায়েস ৫৩, জালাল ৩৬ ও রাফি ২৬ রান সংগ্রহ করেন। সিলেটের সুমন ৪টি উইকেট লাভ করে। জবাবে সিলেট ৩৬.৪ ওভারে ৬৮ রান করে অল আউট হয়ে যায়। হবিগঞ্জের অধিনায়ক ইমন ৩টি, লিখন, জালাল ও সজিব ২টি করে উইকেট লাভ করে। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন হবিগঞ্জের ইমরুল কায়েস।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার সহয়োগিতায় টুর্নামেন্টে ৪টি জেলা অংশ গ্রহণ করছে। অপর দুটি দল হলো, সুনামগঞ্জ ও মৌলভীবাজর জেলা।
গতকাল রোববার সকালে প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, কোষাধ্যক্ষ অ্যডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, আবুল কালাম ও হুমায়ুন কবির চৌধুরী শাহেদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: