সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একই রাতে ৮টি দোকানে চুরির ঘটনায় জগন্নাথপুরে নৈশপ্রহরী আটক

18297-1জগন্নাথপুর সংবাদদাতা ::
জগন্নাথপুর পৌরশহরে এক রাতে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা নগদ টাকাসহ ৭ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।
ব্যবসায়ীরা জানান, গত শনিবার গভীর রাতে শহরের মোবাইল মার্কেটের সিমলা টেলিকম এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠানে অভিনব কায়দায় শাটার ভেঙে নগদ ৩ লাখ ৪৫ হাজার টাকা, ২০টি মোবাইলফোন চুরি করে নিয়ে যায়। একই রাতে ওই মার্কেটে একই ভাবে বহুরূপী টেলিকমের ক্যাশবক্স থেকে নগদ ৫ হাজার টাকা, একটি ল্যাপটপ, শারমিন টেলিকম (১) থেকে নগদ ১০ হাজার টাকা, একটি ল্যাপটপ। শারমিন টেলিকম (২) থেকে নগদ ৩০ হাজার টাকা, ১০টি মোবাইল ফোন চুরি হয়।
খবর পেয়ে পুলিশ গতকাল রোববার ঘটনাস্থল পরির্দশ করে মার্কেটের নৈশপ্রহরী ইকড়ছই গ্রামের আব্দুল গফুরের পুত্র রুবেল মিয়া (২৭)-কে আটক করেছে।
ব্যবসায়ীদের ধারণা, এ চুরির ঘটনায় নৈশপ্রহরী জড়িত থাকতে পারেন। মার্কেটের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, মোবাইল মার্কেটের প্রধান ফটকে তালাবদ্ধ ছিল। মার্কেটের ভেতরে নিজস্ব নৈশপ্রহরী রাতে দায়িত্বে থাকা অবস্থায় তালাবদ্ধ ফটকে কী করে চোরেরা প্রবেশ করল।
এদিকে ওই রাতে পৌর শহরের জগন্নাথপুর বাজারের তানিয়া ষ্টোরে চোরেরা প্রবেশ করে নগদ ৫ হাজার টাকাসহ প্রায় ১৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এছাড়াও রুদ্র ভেরাইটিজ স্টোর, মা ভেরাইটিজ স্টোর, নুরুল ইসলামের তেল এর দোকানে চুরির ঘটনা সংঘটিত হয়। একই রাতে একাধিক চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মঈন উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে নৈশপ্রহরীকে আটক করেছি। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুুতি চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: