সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিংবদন্তী গায়ক জর্জ মাইকেল মারা গেছেন

1482724315বিনোদন ডেস্ক:: গতকাল ২৫ ডিসেম্বর ব্রিটিশ পপ গায়ক জর্জ মাইকেল মারা গেছেন। ৫৩ বছর বয়সে ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারে নিজের বাসায় মৃত্যুবরণ করেন এই কিংবদন্তী শিল্পী।

২৫ ডিসেম্বর জর্জ মাইকেলের মুখপাত্র জানিয়েছেন, অতি দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে আমাদের প্রিয় পুত্র, ভাই এবং বন্ধু জর্জ ক্রিস্টমাসের দিনে শান্তিতে ওপারে পৌঁছেছেন। তার পরিবার গভীর শোকের মধ্যে কাটাচ্ছে। তাই আপাতত এ নিয়ে আর কোন মন্তব্য করা হবে না।

এ খবর প্রকাশ করেছে বিবিসি, সিএনএনসহ আন্তর্জাতিক মিডিয়াগুলো। পুলিশের ধারণা স্বাভাবিক মৃত্যুই হয়েছে জর্জের। ২০১১ সালে নিউমোনিয়ায় আক্রান্ত হন তিনি। এরপর ভিয়েনা হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে তখন থেকেই তার শারিরিক অবস্থা দিন দিন অবনতি হচ্ছিল। তবে ডেইলি মিররে প্রকাশিত প্রতিবেদনে বলা হচ্ছে, তিনি হার্ট-অ্যাটাকে মারা গেছেন।

উল্লেখ্য, গান গাওয়ার পাশাপাশি জর্জ মাইকেল ছিলেন সুরকার এবং গীতিকারও। আশির দশকে দারুণ খ্যাতি অর্জন করেন তিনি। একক অ্যালবাম বের করার আগে অ্যান্ড্রু রিজলির সঙ্গে গড়ে তুলেছিলেন ‘হোয়াম’!

তবে ১৯৮৬ সালে তা ভেঙে গেলে একক ক্যারিয়ার গড়ে তোলেন এ কিংবদন্তী। আটবার গ্রামি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়ে দুইবার এ পদক জয়লাভ করেছেন।দর্শকপ্রিয় অসংখ্য জনপ্রিয় গান তিনি উপহার দিয়ে গেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: