সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে কোন কোন কেন্দ্রে ভোট দেবেন ভোটাররা

full_783391962_1481514809সুনামগঞ্জ সংবাদদাতা:: জেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ১৫টি কেন্দ্রের মধ্যে কোন ইউনিয়নের ভোটাররা কোন কোন কেন্দ্রে ভোট দেবেন। এরই মধ্যে জেলা পরিষদ নির্বাচনের কেন্দ্রগুলো বিন্যাস করেছে জেলা নির্বাচন অফিস।

তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় এ- কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, জেলা পরিষদের ১ নম্বর ওয়ার্ডের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন, বড়দল উত্তর, বড়দল দক্ষিণ,বাদাঘাট, তাহিরপুর সদর ও বালিজুরি ইউনিয়ন। মধ্যনগর বি,পি, উচ্চ বিদ্যালয় এ- কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ২ নম্বর ওয়ার্ডের তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন, ধর্মপাশা উপজেলার বংশীকুন্ড উত্তর, বংশীকুন্ডা দক্ষিণ,পাইকুরাটি, চারমরদানী ও মধ্যনগর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা। ধর্মপাশা উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩ নম্বর ওয়ার্ডের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়ন, ধর্মপাশা সদর, জয়শ্রী,সুখাইর রাজাপুর উত্তর ও সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়ন। জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন ৪ নম্বর ওয়ার্ডের জামালগঞ্জ উপজেলার জামালগঞ্জ সদর ইউনিয়ন, সাচনাবাজার বেহেলী ,ভীমখালি,ও ফেনারবাক ইউনিয়নের ভোটাররা। বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৫ নম্বর ওয়ার্ডের সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন, মোহনপুর, কাঠইর, বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়ন পলাশ, ধনপুর, বাদাঘাট দক্ষিণ ও ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৬ নম্বর ওয়ার্ডের সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলররা এবং সদর উপজেলার কুরবান নগর ইউনিয়ন,জাহাঙ্গীর নগর,সুরমা, রঙ্গারচর, মোল্লাপাড়া ও লক্ষণশ্রী ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়ন, পশ্চিমপাগলা, জয়কলস, শিমুলবাক ও পাথারিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।

দিরাই বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৮ নম্বর ওয়ার্ডে দিরাই পৌরসভার চেয়ারম্যান ও কাউন্সিলরা এবং দিরাই উপজেলার দিরাই সরমঙ্গল, চরনারচর, রাজানগর, জগদল, করিমপুর ও রফিনগর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। শাল্লা উপজেলার শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৯ নম্বর ওয়ার্ডের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়ন,কুলঞ্জ, ভাটিপাড়া ও শাল্লা উপজেলার শাল্ল সদর ইউনিয়ন, বাহাড়া, হবিবপুর ও আটগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।
জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১০ নম্বর ওয়ার্ডের জগন্নাথপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরা এবং জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন, পূর্ব বীরগাঁও এবং পশ্চিম বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।

জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া আলীম মাদ্রসা কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগকরবেন ১১ নম্বর ওয়ার্ডের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও, রাণীগঞ্জ, আশারকান্দি, পাটলী, মীরপুর, সৈয়দপুর শাহাড়পাড়া ও চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। দোয়ারাবাজার উপজেলার প্রগতি মাধ্যমিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১২ নম্বর ওয়ার্ডের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়ন, জাউয়াবাজার ও দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও, পান্ডারগাঁও এবং দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। দোয়ারাবাজার মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১৩ নম্বর ওয়ার্ডের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়ন, নরসিংপুর, দোয়ারাবাজার সদর, লক্ষীপুর, বোগলাবাজার ও সুরমা ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। ছাতক উপজেলা পরিষদ মিলনায়তন কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১৪ নম্বর ওয়ার্ডের ছাতক পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ও ছাতক সদর ইউনিয়ন, ইসলামপুর, নোয়ারাই, কালারুকা ও খুরমা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১৫ নম্বর ওয়ার্ডের ছাতক উপজেলার সিংচাপইর ইউনিয়ন খুরমা দক্ষিণ, দোলারবাজার, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও, ছৈলা আফজলাবাদ ও ভাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যরা। জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম কেন্দ্র বিন্যাসের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: