সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে ডাকাতি-ওসি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

1-daily-sylhet-greftar-5-2বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরের তৎকালি ওসি মোস্তাফিজুর রহমান হত্যার মামলা ও একাধিক ডাকাতি মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার দুপুরে পৃথক অভিযান চালিয়ে উপজেলার পূর্ব তিলাপাড়া ও গোয়ালা বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার পূর্ব তিলা পাড়া গ্রামের এবাদ উল্যার পুত্র ৩ টি ডাকাতির মামলার পলাতক আসামী জিয়াউর ওরফে জিয়াউল হক (২৬) ও এওলাতৈল গ্রামের মফিজ উদ্দিনের পুত্র ওসি মোস্তাফিজুর রহমান হত্যা মামলার পলাতক আসামী সুজন উদ্দিন (২৩)।

পুলিশ জানায়, থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল আউয়াল চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে পৃথক অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার পলাতক আসামী ও ওসি মো: মোস্তাফিজুর রহমান হত্যা মামলার পলাতক দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত একজনের বিরুদ্ধে থানায় তিনটি ডাকাতি ও অপর জনের বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী দুই পলাতক আসামি গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, রোববার বিকেলে রবিবার গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: