সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে মুকুটের প্রচারণা

abnews24_52436সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এফবিসিসিআইয়ের পরিচালক নূরুল হুদা মুকুট মোটরসাইকেল প্রতীক নিয়ে গতকাল শনিবার দুপুরে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ও পাইলগাঁও ইউনিয়নে গণসংযোগ করেছেন।

প্রথমে তিনি কলকলিয়া ইউনিয়নে ও পাইলগাঁও ইউনিয়নে গণসংযোগ করেন তিনি। গণসংযোগকালে তিনি দুই ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে নূরুল হুদা মুকুট ইউপি চেয়ারম্যান ও সদস্য-সদস্যাদের মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে স্থানীয় সরকারকে আরো শক্তিশালী করতে এবং সার্বিক সহযোগিতার আহবান জানান।

কলকলিয়া ইউনিয়ন পরিষদে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হাসিমের সভাপতিত্বে ও পাইলগাঁও ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মখলিছুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী নূরুল হুদা মুকুট, ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জু মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, জেলা কৃষক লীগের সহ সভাপতি শংকর দাস, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দীপ সূত্রধর বীরেন্দ্র ও বদরুল আলম, জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর আবাব মিয়া ও সোহেল মিয়া, আওয়ামী লীগ নেতা যতীন্দ্র তালুকদার , জুনেদ আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: