সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমিরের উদ্দেশ্যে সালমানের ঘৃণা প্রকাশ

1482638859বিনোদন ডেস্ক:: কোনও লেখার ভুল নেই। হেডলাইনটা ঠিকই পড়ছেন। আমির খানকে ঘৃণা করেন সালমান। পেশাগত ভাবে আমিরের প্রতি চরম ঘৃণার কথা প্রকাশ্যে টুইট করে জানিয়েছেন খোদ ভাইজান। ব্যক্তিগত ভাবে তাঁকে পছন্দ করলেও পেশার দিক থেকে নাকি আমিরকে ঘৃণা করেন সল্লু। ‘দঙ্গল’ দেখার পর প্রতিক্রিয়ায় এমন কথা জানালেন সালমান।

‘দঙ্গল’ নিয়ে গত কয়েক মাস ধরে উত্তেজনা শুরু হয়েছে বলিউড শোবিজে। গত ২৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবিটি। ইতিমধ্যে সপরিবার ছবিটি দেখেছেন সালমান খানও।

‘দঙ্গল’ দেখার পর সালমান টুইট করেছেন, ‘আমার পরিবারের সকলে দঙ্গল দেখেছেন। এটা ‘সুলতান’এর থেকে অনেক ভাল ফিল্ম। আমির তোমাকে ব্যক্তিগত ভাবে ভালবাসি, কিন্তু পেশাগত ভাবে ঘৃণা করি।’ তার উত্তরে আমির টুইট করেছেন, ‘সালমান তোমার ঘৃণাও আমার কাছে ভালবাসার মতো…।’

উল্লেখ্য, চলতি বছরের জুলাইয়ে মুক্তি পায় সালমানের ‘সুলতান’। সে ছবিতে কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ‘দঙ্গল’এ আমির খান কুস্তিগীর মহাবীর সিংহ ফোগটের চরিত্রে অভিনয় করেছেন।

সব মিলিয়ে প্রথম থেকেই দু’টি ছবির মধ্যে তুলনা করে আলোচনা হয়েছিল সিনে মহলে। সালমান ভাল নাকি আমির, তা নিয়ে তর্কও হয়েছে বিস্তর। তবে সে সবের উত্তর যেন একাই দিয়ে দিলেন সালমান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: