সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন রেকর্ডের সামনে দাঁড়িয়ে তামিম ইকবাল

164790_1খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের মারকুটে ওপেনার তামিম ইকবাল আরো একটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে। টেস্ট, ওয়ানডে ও টি২০- ক্রিকেটের এই তিন ফরম্যাট মিলিয়ে ১০ হাজার রানের মাইলফলকের সামনে রয়েছেন তামিম।

একটি বাক্য বলা যেতে পারে বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সেরা ব্যাটসম্যান তামিম। বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে টেস্ট (৩ হাজার ৩৪৯ রান), ওয়ানডে (৫ হাজার ৭ রান) এমনকি টি-টোয়েন্টিতে (১ হাজার ১৫৪ রান) সর্বাধিক রানের কারিগর তিনি।

এবার সেই তামিম ইকবাল আবারো দাঁড়িয়ে অনন্য মাইলফলকের সামনে। আসন্ন নিউজিল্যান্ড সিরিজেই ১০ হাজারী ক্লাবে প্রবেশের সুযোগ রয়েছে তামিমের সামনে। বর্তমানে তামিমের রান সংখ্যা ৯ হাজার ৫১০। আর মাত্র ৪৯০ রান করলেই প্রথম বাংলাদেশী হিসেবে ১০ হাজারী ক্লাবে প্রবেশ করবেন তামিম।
বর্তমানে দারুণ ফর্মে রয়েছেন তামিম। সদ্য সমাপ্ত বিপিএলে লিডিং রান স্কোরারও তামিম ইকবালেরই। নিউজিল্যান্ডের বিপক্ষে ৩টি করে ওয়ানডে ও টি২০ এবং দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে কিউইদের বিপক্ষে সিরিজ হবে।

ক্রিকেটের তিন ফরম্যাটে সর্বোচ্চ ১৬টি সেঞ্চুরির রেকর্ড তার-ই দখলে। বলাবাহুল্য টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের হয়ে একমাত্র সেঞ্চুরি করার সৌভাগ্য হযেছে শুধু তারই। এমনককি লিস্ট ‘এ’ ক্রিকেটে ছয় হাজার (৬ হাজার ৬৯৯) রানের মাইলফলকও অতিক্রম করেছেন তামিম ইকবাল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: