সর্বশেষ আপডেট : ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটে’র ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

unnamedনবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট এর অন্যতম উপদেষ্টা বিশিষ্ট মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডিএমসি থেকে স্বর্ণপদক প্রাপ্ত ডা মো. খালেদ মহসিন সমাজে পিছিয়ে পড়া মানুষের আর্তসামাজিক উন্নয়নে নবীগঞ্জ কল্যাণ সমিতির কাজের ভুয়সী প্রশংসা করেন। চিকিৎসা, শিক্ষা,স্বাস্থ্যসহ অবহেলিত,সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতি সামাজিক সংগঠন। তিনি আরো বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের বাদ দিয়ে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। দেশ ও মানুষের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি শ্রক্রবার সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতি সহযোগিতায় এবং ডাক্তার খালেদ মহসিন তাহার নিজ অর্থায়নে তাঁর বাবা এশিয়া মহাদেশের প্রখ্যাত মরহুম ডাক্তার এম এ খালেক এর জনকল্যাণ স্মৃতি স্বাস্থ্য কমপ্লেক্সে গত ২৩ ডিসেম্বর হবিগঞ্জ জেলার নবীগঞ্জ শিবগঞ্জ বাজারে ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেন।

সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ছালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল ফজল এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গাইনী বিশেষজ্ঞ ডাক্তার আনোয়ারা বেগম, বীর মুক্তিযুদ্ধা মনসুর ঘোরী, সমিতির যুগ্ম সম্পাদক মো. আব্দুল করিম দলা মিয়া, চৌধুরী, সৈয়দ মতিউর রহমান পিয়ারা, মো. আবু ইউসুফ,হাফিজ শফিউল ইসলাম চৌধুরী,এডভোকেট মফিজুল ইসলাম, মনিরুল ইসলাম, মো. বয়েত উল্লাহ, ফয়জুল হক, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, রুহেল আহমদ চৌধুরী প্রমুখ।

ক্যাম্পে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও হ্রদরোগ বিশেষজ্ঞ ডা. হাবিব উল্লা সেলিম ও ইমেজিং বিশেষজ্ঞ ডাক্তার রুফসানা পারভীন খান এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার মোহাম্মদ সাকির আহমদ শাহীন’র নেতৃত্বে এক মেডিকেল টিম প্রায় এক হাজার গরীব রোগীর চিকিৎসাপত্র ও ফ্রী ঔষধ বিতরণের মাধ্যমে সেবা প্রদান করেন। অতিথিবৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ পুরো ক্যাম্প পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: