সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘জেবুন্নেসা! বেরিয়ে এসো! আমি তোমার মা বলছি’

43585mmmনিউজ ডেস্ক:: জঙ্গি মেজর (চাকরিচ্যুত) জাহিদের স্ত্রী জেবুন্নেসা। তিনি ছিলেন রাজধানীর আশকোনার দক্ষিণখানের মসজিদ রোডের সূর্য ভিলা নামে তিনতলা ওই বাড়িতে। পুলিশ ওই বাড়ি ঘিরে ফেললেন তাদের আত্মসমর্পনের জন্য বলা হয়।

এসময় জঙ্গি আস্তানা থেকে জীবিত বেরিয়ে এসে পুলিশের কাছে আ্ত্মসমর্পনের জন্য লাউডস্পিকারে জেবুন্নেসাকে অনুরোধ জানান তারই বৃদ্ধ মা। তিনি বলেন, ‘জেবুন্নেসা! জেবুন্নেসা দয়া করে বেরিয়ে এসো। আমি তোমার মা। আমি তোমাকে জীবিত দেখতে চাই। ’

এরপর পুলিশের পক্ষ থেকেও লাউডস্পিকারে জঙ্গিদের আত্মসমর্পণের

আহ্বান জানানো হয়। এ সময় তাদের কোনো প্রকার শারীরিক ক্ষতি করা হবে না বলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে মাইক্রোফোনে ঘোষণা দেওয়া হয়।

লাউডস্পিকারে মুঠোফোন অন রাখতেও অনুরোধ জানানো হয়। যাতে করে তাদের আত্মীয়রা তাদের সঙ্গে যোগাযোগ করতে পারে। আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে মায়ের এই অনুরোধ রক্ষা করে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে জীবিত ধরা দেন।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ ভোররাত থেকে দক্ষিণখানের হাজিক্যাম্পের কাছে সূর্য ভিলা নামে তিনতলা ওই ভবন ঘিরে ফেলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত ২টা থেকে রাজধানীর আশকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িটিতে অভিযান চালাচ্ছে পুলিশের সিটিটিসি ইউনিট ও সোয়াত টিম। এতে দুই জঙ্গি নিহত হয়েছে।

এই অভিযানে দুই নারী ও শিশু সন্তানসহ ৪ জন আত্মসমর্পণ করেছেন। তারা হচ্ছেন- মেজর জাহিদের (চাকরিচ্যুত সামরিক কর্মকর্তা) স্ত্রী জেবুন্নাহার শিলা ও তার সন্তান এবং আরেক জঙ্গি মুসার স্ত্রী তৃষা ও তার সন্তান। তাদের কাছ থেকে একটি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: