সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেদ্দায় বিমানবন্দরে আওয়ামী লীগ নেতাকে ফুলেল সংবর্ধনা

unnamedসেলিম আহমেদ, সৌদি আরব:: গত ১৩ ডিসেম্বর শুক্রবার রাতে জেদ্দা বিমানবন্দরে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আমিনকে জেদ্দায় বিমানবন্দরে মক্কা ও জেদ্দার আওয়ামীলীগের নেতা কর্মিরা ফুলেল সংবর্ধণা বিনিময় করেন ।

এতে উপস্থিত ছিলেন মক্কা ও জেদ্দার আওয়ামীলীগের নেতা কর্মীরা । আ’লীগের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম আমিনকে মক্কা থেকে আওয়ামী পরিষদের নেতা কর্মীরা ফুলেল সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় করেন ।

আওয়ামী পরিষদের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা , সহ-সভাপতি হাজী সেলিম , যুগ্ন সম্পাদক সেলিম আহমেদ , সহভাপতি আব্দুল খালেক , যুগ্নসম্পাদক ইকবাল , যুগ্মসম্পাদক জসিম উদ্দিন তালুকদার , সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন , সহসভাপতি আবদুল কুদ্দুছসহ আরো অনেকেই । এদিকে জেদ্দা থেকে কেন্দ্রীয় নেতা আমিনের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন জেদ্দা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন , মোঃ জিন্নাত , জেদ্দা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি মারসেল কবির পান্নু , জেদ্দা সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দন , জেদ্দা শ্রমীক লীগের সাধারণ সমাদক আব্দুল আজিজ আজিজুর রহমান সহ আরো অনেকে জেদ্দা ও মক্কার নেতা কর্মিরা উপস্থিত ছিলেন ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: