সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় পার্টি আগামীতে এককভাবে নির্বাচন করবে: সিলেটে জাপা মহাসচিব

unnamedডেইলি সিলেট ডেস্ক:
জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, ‘জাতীয় পার্টি একটি বৃহৎ রাজনৈতিক দল। এ দলটি দেশের জনগণের মতামতকে অগ্রাধিকার দেয়। দেশের গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবাহিকতাকেও বিশ্বাস করে। তাই জাতীয় পার্টি আগামীতে এককভাবে নির্বাচন করবে। এ জন্য এখন থেকেই প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে।’

সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী মহাসমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বিভাগীয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি বলেন, ‘দেশে অন্ধকারে আলোর প্রদীপ জ্বালিয়ে ছিলেন সাবেক সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তাঁর নয় বছরে শাসনামলে দেশে গণতন্ত্র ছিল, মানুষের নিরাপত্তা ছিল, অধিকার ছিল, শান্তি ছিল। দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ ও হানাহানি ছিল না। দেশের মানুষ দু’বেলা খেয়ে সুখ-শান্তিতে ঘুমাতে পেরেছিলেন। মানুষের মধ্যে সব ধরনের নিরাপত্তা ছিল। কিন্তু বর্তমানে সে অবস্থা আর নেই। আর এখন জাতি একটি কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। আর তাই ক্ষমতায় যেতে হলে পার্টিকে শক্তিশালী করতে হবে। পার্টিকে শক্তিশালী করতে এবং নেতাকর্মীদের মধ্যে চাঙাভাব ও কর্মতৎপরতা বাড়াতে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করতে হবে।’

সিলেট-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সিলেট মহানগরের আহ্বায়ক ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার সভাপতিত্বে ও মহানগরের সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক পিপি ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাবেক সংসদ সদস্য মকসুদ ইবনে আজিজ লামা, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহজাহাদা, সিলেট জেলার আহ্বায়ক আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিরু, হবিগঞ্জ জেলা সদস্য সচিব বাবু শংকর পাল, সিলেট জেলা সদস্য সচিব উসমান আলী চেয়ারম্যান, এম এ মতিন চৌধুরী, ইশরাকুল হোসেন শামীম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বশির আহমদ, অ্যাডভোকেট আব্দুর রহমান, সুফি মাহমুদ, মকবুল হুসেন, আলতাফুর রহমান আলতাফ, শহিদ আহমদ শিব্বির, মরতুজা আহমদ চৌধুরী, ফেরদৌস আহমদ আলী, এম এ মুর্শেদ খান, বাবুল আহমদ, এম বরকত আলী, ইসমাইল হোসেন আশিক, আফজল হোসেন, কামাল জাহিদ, মামুনুর রশিদ মামুন, শামজুজ্জামান বাবুল, মুজিবুর রহমান মুজিব, সুলেমান রাজা, ফয়েজ আহমদ, আল আমিন, বুরহান উদ্দিন, হাসানুল মালিক, ফয়েজ উদ্দিন, জাহাঙ্গীর হোসেন খান, ময়নুল ইসলাম হাওলাদার, শাহেদ আহমদ, রুবেল আহমদ আব্দুর ছত্তার, মনোহর আলী, মানিক মিয়া, আব্দুল্লাহ আল হাসান, রহমত উল্লাহ, বাচ্চু মিয়া, আবুল কালাম, সিলেট জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক নেত্রী হেনা বেগম, নাহিদা আক্তার, রাবিয়া বেগম, আসমা বেগম, রাবিয়া খাতুন, রোকিয়া বেগম, শকি বেগম, লাকি বেগম, শিপা বেগম প্রমুখ।

সমাবেশে সিলেট জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির পক্ষ থেকে মহাসচিবকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন আহ্বায়ক শহীদ আহমদ শিব্বির, যুগ্ম আহ্বায়ক মায়রুফ আহমদ তালুকদার, আবু ফরহাদ, শাহীন আহমদ, সদস্য সচিব আবুল কালাম তাফাদার, আবদাল হোসেন, জুবের আহমদ, আব্দুস শহিদ, মস্তাক আহমদ, জাক্কু, আলাউদ্দিন, মকবুল হোসেন, আব্দুল হান্নান, ফয়ছল আহমদ, সুলতান আহমদ, শাহজাহান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: