সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে বৃত্তি বিতরণ অনুষ্ঠান

unnamedগোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, প্রবাসীরা প্রবাসে থেকে কষ্ট করে টাকা উপার্জন করে দেশে শিক্ষা, চিকিৎসা,কৃষি এবং মানব কল্যাণে কাজ করেছে যাচ্ছেন নিরলসভাবে। অবশ্যই তাদের এ কাজকর্মগুলো অত্যান্ত প্রশংসার দাবি রাখে।

তিনি বুধবার গোলাপগঞ্জের ফুলসাইন্দ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে আয়োজিত এলাকার দুঃস্থ ও অসহায় লোকদের মধ্যে ঢেউটিন, রোগাক্রান্ত গরীব লোকদের মধ্যে নগদ অর্থ এবং মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথাগুলো বলেন। স্থানীয় স্কুল মাঠে অনুষ্টিত এ সভার সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজসেবী ইকবাল হোসেন। বিলাল উদ্দিন ও খালেদুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, সহকারী অধ্যাপক শাহাদাৎ হোসেন, সমাজকর্মী মাহমুদুর রহমান শাহনুর ও ফাউন্ডেশনের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিন উদ্দিন। বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবী মোঃ রেদওয়া উদ্দিন, ফুলসাইন্দ কলেজের অধ্যক্ষ সুজা মোহাম্মদ জাকারিয়া, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার সোহেল আহমদ, সিনিয়র শিক্ষক আব্দুল্লাহ আল মামুন,সিনিয়র শিক্ষক আপ্তাব আলী, সৌদি প্রবাসী আব্দুল ওয়ারিছ খান, ফুলসাইন্দ কলেজের প্রভাসক অসিত চক্রবর্তী, স্বাস্থ্য কর্মকর্তা বিপ্রদাস গোস্তামী, লক্ষণাবন্দ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এখলাছুর রহমান, সমাজসেবী শিহাব উদ্দিন, ফখরুল ইসলাম ও মোঃ বশির আহমদ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। এর পর প্রাথমিক ও মাধ্যমিক এবং মাদ্রাসার ৯০জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি বিতরণ, অসহায় ৪৫জন কৃষক, ৩০জন অসুস্থ লোকদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। এর পর ঘর মেরামতের জন্য ১৫জন অসহায় ব্যক্তিকে ৩০ বান্ডিল ঢেউটিন প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: