সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষার্থীদের মেধা বিকাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান – আশিক উদ্দিন চৌধুরী

01-daily-sylhet-khanaighat-newsকানাইঘাট প্রতিনিধি:: শিক্ষাই জাতির আলো। শিক্ষা ছাড়া কোন জাতি মাথা উচু করে দাড়াঁতে পারে না। তাই এ শিক্ষা বিকাশ কোন সরকারের একা পক্ষে সম্ভব নয়। এ জন্য সমাজের বৃত্তবান লোকদের এগিয়ে আসতে হবে। বৃহস্পতিবার কানাইঘাট মোশতাক চৌধুরী ৪র্থ মেধাবৃত্তির পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী এ আহবান জানান।

কানাইঘাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মিলনায়তে বিকাল ২টায় হাজী আব্দুল হক চৌধুরী-মোস্তফা খাতুন ট্রাস্টের উদ্যোগে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোশতাক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হকের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তারেক মোহাম্মদ জাকারিয়া,বিশেষ অতিথীর বক্তব্য রাখেন কানাইঘাট পৌর মেয়র নিজাম উদ্দিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা,শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ জার উল্লাহ,মোজাম্মিল আলী, নুরুজ্জামান,খাজা আজির উদ্দিন।

অনুষ্ঠান শুরুতেই ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোশতাক চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন। তার বক্তব্যের শেষ পর্যায় শিক্ষর্থীদের মোশতাক চৌধুরী মেধাবৃত্তির মিশন হিসাবে ‘‘আমি মিথ্যা বলিব না’ এই শপথ বাক্যটি পাঠ করান।

তিনি বলেন সমাজ থেকে র্দুনীতি,অনাচার,কুসংস্কার দুরীকরনে এই শপথ বাক্যটি বলিষ্ট ভুমিকা রাখবে। অনুষ্ঠান শেষে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে মেধাবৃত্তি পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: